আজ- ২২শে মার্চ, ২০১৯ ইং, ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১১:৩৭

ভাসানী বিশ্ববিদ্যালয়ে নির্মাণাধীন ভবনের ছাদ ধসে ১৫ নির্মাণ শ্রমিক আহত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সন্তোষস্থ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মঙ্গলবার(১২ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে নির্মাণাধীন ভবনের ছাদ ধসে ১৫ নির্মাণ শ্রমিক আহত হয়েছেন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
আহতদের অধিকাংশের বাড়ি ময়মনসিংহ ও কিশোরগঞ্জ জেলার বিভিন্ন স্থানে। আহতরা হচ্ছেন, পরিতোষ(২৫), মনির(১৮), ফয়সাল(১৭), জনি আহমেদ(৩৪), রুবেল(২৫), রনি(২৩), আমিনুর (২৫), মইন উদ্দিন(২২), আ. রহমান(২৩), মো. খাদেমুল ইসলাম(২৭), আরিফ(৪৮), রফিকুল(৪০), জহুরুল(৩০), পরিতোষ রায়(৩০) ও অমল রায়(৩৩)।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. সিরাজুল ইসলাম জানান, নূরানী কন্সট্রাকশন নামে একটি কোম্পানী বিশ্ববিদ্যালয়ের ১২তলা মাল্টিপারপাস ভবনের নির্মাণ কাজ করছে। মঙ্গলবার(১২ মার্চ) ওই ভবনের দ্বিতীয় তলার ছাদ ঢালাইয়ের কাজ চলছিল। রাত ১২টার দিকে হঠাৎ ছাদের পশ্চিম প্রান্তের উত্তর কোণা ভেঙ্গে পড়ে। ধ্বংসস্তুপের নিচ থেকে ফায়ার সার্ভিস এসে ১৮জনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। পরে সেখানে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয় এবং বাকী ১৫ জনকে ভর্তি করা হয়। এদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।
টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ডিএডি) আব্দুর রাজ্জাক জানান, যেভাবে ছাদটি ধসে পড়েছে তাতে এস্কেভেটরসহ বিভিন্ন ভারি যন্ত্রপাতি ছাড়া ভেতরে উদ্ধার কাজ চালানো সম্ভব না। তাছাড়া ঠিকাদারী প্রতিষ্ঠান নূরানী কন্সট্রাকশনের কোন কর্মকর্তা বা কর্মচারীকে পাওয়া যায়নি। ফলে তাদের কাছ থেকেও সহযোগিতা নিতে পারি নি। আমরা পুলিশসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে এই ধরণের যন্ত্রপাতি চেয়েছি, সেগুলো এলে আবার উদ্ধার কাজ শুরু করতে পারব।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno