আজ- ২৬শে মে, ২০১৯ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ রবিবার  রাত ১০:৪৮

ভাসানী বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনে মোহাম্মদ মফিজুল ইসলাম (মজনু) সভাপতি এবং সাদৎ-আল-হারুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রোববার(১২ মে) সকাল ৯টা ৩০মিনিট থেকে দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত বিরতিহীনভাবে বিশ্ববিদ্যালয়ের ২য় একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১৭টি পদের বিপরীতে ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। অফিসার্স অ্যাসোসিয়েশনের মোট ভোটার সংখ্যা ২০৪ জন।
সহ-সভাপতি পদে মুহাম্মদ ইপিয়ার হোসেন ১ম ও ড. মোহাম্মদ হারুন-অর-রশিদ ২য়, সহ-সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ রফিকুল ইসলাম (মির্জা), অর্থ সম্পাদক পদে মোহাম্মদ আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ মিজানুর রহমান, ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক পদে মোহাম্মদ জামিল খান এবং সদস্য পদে মো. ফারুক হোসেন ১ম, মো. সামছুল আলম (শিবলী) ২য়, মোহাম্মদ আব্দুর রফিক ৩য়, মোহাম্মদ নজরুল ইসলাম (মুক্তা) ৪র্থ ও মুহাম্মদ নাজমুল ইসলাম ৫ম নির্বাচিত হয়েছেন।
এছাড়া প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. রেজাউল করিম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ আরিফুর রহমান, দপ্তর সম্পাদক পদে এমএ আজাদ সোবহানী আল ভাসানী এবং মহিলা সম্পাদক পদে সোনিয়া পারভীন ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার মো. মাকসুদুর রহমান, নির্বাচন কমিশনার হিসেবে সহকারী রেজিস্ট্রার (স্টোর) মো. গোলাম মওলা এবং ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মনিরুজ্জামান মনির দায়িত্ব পালন করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno