আজ- ২২শে অক্টোবর, ২০১৮ ইং, ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৪:০১

ভূঞাপুরের অলোয়া ইউপি’র উপ-নির্বাচন কাল

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ৫নং অলোয়া ইউপি’র চেয়ারম্যান পদে আগামিকাল বুধবার(৩ অক্টোবর) নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট গ্রহন উপলক্ষে উপজেলা নির্বাচন কমিশন ইতোমধ্যে সম্পন্ন করেছেন।
অলোয়া ইউপি’র উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মোট তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হচ্ছেন, অলোয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান স্বতন্ত্রপ্রার্থী মো. রহিজ উদ্দিন আকন্দ(মোটর সাইকেল), বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. নূরুল আমিন নান্নু মিঞা(ধানের শীষ) এবং আওয়ামীলীগ নেতা মো. মর্তুজ আলী(নৌকা)। প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা স্ব স্ব প্রতীক নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নানা কৌশলে ভোট প্রার্থনা করছেন।
স্বতন্ত্র প্রার্থী মো. রহিজ উদ্দিন আকন্দ জানান, এ ইউনিয়নের জনসাধারণের সাথে তার আত্মার সম্পর্ক, তাদের কাছে তিনি পরীক্ষিত কর্মী। অবাধ, সুষ্ঠু নির্বাচন হলে জনগনের রায়ে তিনিই চেয়ারম্যান পদে নির্বাচিত হবেন।
বিএনপি প্রার্থী মো. নূরুল আমিন নান্নু মিঞা জানান, অলোয়া ইউনিয়ন বিএনপির ইউনিয়ন। আয়ামীলীগ প্রার্থী মো. মর্তুজ আলী ও স্বতন্ত্র প্রার্থী মো. রহিজ উদ্দিন আকন্দের বাড়ি পাশাপাশি। তারা একই দলের অনুসারী হওয়ায় আ’লীগের ভোট ভাগ হয়ে যাবে। এ কারণে তিনি বিজয়ী হবেন।
আ’লীগ মনোনীত প্রার্থী মো. মর্তুজ আলী বলেন, অলোয়া ইউনিয়নে নৌকার পক্ষে জোয়ার এসেছে, তাই তিনিই বিজয়ী হবেন। অপরদিকে, বিএনপি প্রার্থী মো. নূরুল আমিন নান্নু মিঞা ও স্বতন্ত্র প্রার্থী মো. রহিজ উদ্দিন আকন্দ অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহনে কার্যকর ব্যবস্থা গ্রহনের দাবি জানান।
টাঙ্গাইল জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম ও ভূঞাপুর উপজেলা নির্বাচন অফিসার করুনা সিন্ধু চাকলাদার জানান, অলোয়া ইউপি’র উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানে তারা তৎপর রয়েছেন। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, বর্ডার গার্ড, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সাংবাদিকরা নির্বাচনী এলাকায় তৎপর থাকবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno