আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ১:১০

ভূঞাপুরে তুলার গোডাউনে অগ্নিকান্ডে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ভূঞাপুরের গোবিন্দাসী বাজারে স্থানীয় হুরমুজ আলীর তুলার গোডাউনে ভয়াবহ আগ্নিকান্ডে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার(২৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এ ঘটনা ঘটে বলে জানা যায়। অগ্নিকান্ডে গোডাউন, কয়েকটি মেশিন ও তুলা পুড়ে ১০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
তুলার গোডাউনের মালিক হুরমুজ আলী জানান, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে গোডাউনের ভিতর বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে একটি মেশিনে আগুন ধরে যায়। কিছু বুঝে উঠার আগেই মুহুর্তের মধ্যেই আগুন পুরো গোডাউনে ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডের খবর পেয়ে ভূঞাপুর ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। তারা স্থানীয় লোকজনের সহায়তায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়।
অগ্নিকান্ডের খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তফিজুর রহমান বাবলু, সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন ও ভূঞাপুর উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা।
ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ বলেন, আমি জরুরি কাজে ব্যস্ত থাকায় উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অগ্নিকান্ডের ঘটনায় জেলা পরিষদে আবেদনের মাধ্যমে ক্ষতিপুরণের ব্যবস্থা করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno