আজ- ১৭ই আগস্ট, ২০১৮ ইং, ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:৫০

ভূঞাপুরে শহীদ জিয়া মহিলা কলেজে ছাত্রীদের ক্লাস বর্জন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ভূঞাপুর শহীদ জিয়া মহিলা কলেজের ক্লাসে ঢুকে সহকারী অধ্যাপক রফিকুল ইসলামকে শারীরিক ভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে রোববার(১২ আগস্ট) সকালে ছাত্রীরা ক্লাস বর্জন করেছে।
জানাগেছে, কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী কানিজ ফাতেমা জুই দীর্ঘদিন ক্লাসে অনুপস্থিত থেকে রোববার(১২ আগস্ট) ইংরেজি ক্লাসে ২০ মিনিট পরে প্রবেশ করে। শিক্ষক রফিকুল ইসলাম কারণ জানতে চাইলে কোন কথা না বলে ক্লাস ছেড়ে বেরিয়ে গিয়ে তার বাবা কলেজের সহকারী গ্রন্থাগারিক আব্দুস সামাদকে জানায়। ক্ষুব্ধ হয়ে সহকারী গ্রন্থাগারিক আব্দুস সামাদ ও প্রদর্শক জাহিদুল ইসলাম রিপন এবং অপর দুইজন বহিরাগত ব্যক্তিকে সাথে নিয়ে ক্লাসে ঢুকে শিক্ষক রফিকুল ইসলামকে লাঠি দিয়ে বেদম প্রহার করে। হামলায় শিক্ষক রফিকুল ইসলাম শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন। এমতাবস্থায় ক্লাসে থাকা ছাত্রীরা ভয়ে চিৎকার-চেঁচামেচি ও দৌঁড়া-দৌঁড়ি শুরু করে। তাৎক্ষনিক ভাবে কলেজে থাকা অধ্যক্ষ মো. মতিউর রহমান ও অন্যান্য শিক্ষকরা এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। এ ঘটনার প্রতিবাদে ছাত্রীরা ক্লাস বর্জন করে তীব্র প্রতিবাদ জানায়।
কলেজের অধ্যক্ষ মো. মতিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার ও নিন্দা প্রকাশ করে বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে এমন ঘটনা শুধু দুঃখজনকই নয় লজ্জস্করও বটে। সুষ্ঠু বিচারের জন্য ভূঞাপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno