আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৪২

মধুপুরে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ ডাকাত গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মধুপুর উপজেলার পেচাইল্লাপাড়া গ্রামের একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে পাঁচ ডাকাতকে পুলিশ গ্রেপ্তার করেছে। সোমবার(১৫ অক্টোবর) দিবাগত রাত প্রায় দেড় টার দিকে উপজেলার টনকি আটাগ্রামে একটি বাড়ির পাশে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, পাঁচটি মামলার আসামি মধুপুর উপজেলার মাইজবাড়ী গ্রামের মৃত জহুর ছেলে ডাকাত সর্দার মো. আরিফ(৩০), একই উপজেলার দিগরবাইদ গ্রামের মজনু মিয়া(৩০), টনকিআটা গ্রামের বাবলু মিয়া(২৬), ঝালকাঠি জেলার সদর থানার রাজাপুর গ্রামের মো. সাগর হোসেন(২৩) এবং গাইবান্ধা জেলা সদরের মালি পাড়ার অতুল বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাস (৩২); সুমন বিশ্বাস ধর্মান্তরিত হয়ে হাসান আলী নামে বর্তমানে মধুপুরের কাকরাইদ এলাকায় বসবাস করছেন। এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে পুলিশ ডাকাতির কাজে ব্যবহারের ২টি বড় রামদা, একটি উন্নতমানের গ্রিল কাটার যন্ত্র, একটি বড় স্লাাই রেঞ্চ ও গাড়ির যন্ত্রাংশ খোলার ২টি ডাল উদ্ধার করে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মধুপুর থানার টহল পুলিশের এসআই জোবায়দুল হক, এসআই মো. ফখরুল ইসলাম, এসআই মো. রেজাউল করিম, এএসআই মো. আশরাফুল ইসলাম, এএসআই আতিকুর রহমান, এএসআই জিয়াউর রহমান, এএসআই আ. আলীম ও এএসআই আতিকুর রহমান কয়েকজন কনস্টেবল সহ উপজেলার টনকি আটাগ্রামে ডাকাত বাবলু মিয়ার বাড়ির পাশে কাঁঠাল গাছের নিচে অভিযান চালায়। এ সময় ডাকাতির শলাপরামশরত ডাকাতরা দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ উল্লেখিত পাঁচজনকে অস্ত্র সহ ধরে ফেলে এবং অন্যরা পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতরা মধুপুর উপজেলার পেচাইল্লাপাড়া গ্রামের একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে জানায়। তারা জিজ্ঞাসাবাদে আরো জানায়, পরস্পর যোগসাজসে মধুপুর, টাঙ্গাইল, গাজীপুর ও ঢাকা জেলার বিভিন্ন স্থানে ডাকাতি করে থাকে এবং তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। গ্রেপ্তারকৃতদের মধ্যে আরিফের নামে সখিপুর ও সুমন বিশ্বাস ওরফে হাসানের নামে আশুলিয়া থানায় মামলা রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno