আজ- ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ রবিবার  রাত ১০:২৭

মধুপুরে প্রাথমিক সমাপনী পরীক্ষার্থী ধর্ষণের শিকার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুরে প্রাথমিক সমাপনীর এক গারো পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মধুপুর উপজেলার অরণখোলা ইউনিয়নের গাছাবাড়ী গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপির নিদের্শে মঙ্গলবার(২৭ নভেম্বর) রাতে মধুপুর থানায় এ ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ধর্ষক আল আমিন(১৪) ওই গ্রামের হানিফ ওরফে হানির ছেলে।
শিশুটির পারিবারিক সূত্র জানা যায়, সোমবার (২৬ নভেম্বর) প্রাথমিক শিক্ষা সমাপনীর শেষ বিষয় ধর্ম ও নৈতিক শিক্ষা পরীক্ষা দিয়ে বাড়ি ফিরে বিকালে বাড়ির পাশে সাথীদের সাথে খেলছিল ওই শিশু। এ সময় ধর্ষক আল আমিন প্রলোভন দেখিয়ে শিশুটিকে অজানা স্থানে নিয়ে যায়। এরপর রাতভর ধর্ষণ করে। পরদিন মঙ্গলবার সকালে তাকে ছেড়ে দিলে শিশুটি বাড়ি ফিরে তার মায়ের কাছে সব খুলে বলে। শিশুটিকে হাসপাতালে নিয়ে যায় তার পরিবার। পুলিশ সংবাদ পেয়ে মামলা নিতে চাইলেও ভুক্তভোগীর পরিবার মামলা করতে বিলম্ব করছিল। পরে সন্ধ্যায় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সংসদ সদস্য ড. আবদুর রাজ্জাক মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনকালে কাকতালীয়ভাবে ধর্ষিতা গারো শিশুর তথ্য জানতে পারেন। এ সময় ন্যাক্কারজনক এ ঘটনায় পুলিশকে দ্রুত মামলা নেয়ার নির্দেশ দেন তিনি। পুলিশ ধর্ষিতা শিশুর মাকে বাদী করে মামলা দায়ের ও ধর্ষককে আটকে অভিযান শুরু করে।
গাড়ো শিশু ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে মধুপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সফিকুল ইসলাম জানান, এ ঘটনায় ধর্ষিতা গারো শিশুর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ধর্ষিতা শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno