আজ- ১৯শে আগস্ট, ২০১৯ ইং, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ সোমবার  রাত ১১:৫০

মধুপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত এক আহত ২২

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর উপজেলার গাংগাইর বাজারের কাছে মঙ্গলবার (১৪ মে) সকালে বাস ও ট্রাকের সংঘর্ষে সাহেরা খাতুন(৬০) নামে বাসের এক যাত্রী নিহত ও অন্তত ২২ জন আহত হয়েছেন।
আহতদের মধ্যে- আরিফ(৩৫), বিষ্ণু দাস(৪৫), তালেব আলী(৪৮), আব্দুর রশিদ(৪০), আব্দুল লতিফ(৬৫), আব্দুল বাছেদকে (৪৫) আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। সন্তান সম্ভবা কল্পনাসহ পূর্ণিমা (৪৫), ইনসান (২৮), আবু সাঈদ (৩৮), আর্জিনা (২৫) ও সবুরাকে (৪০) মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। বাকি ১১ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
নিহত সাহেরা খাতুন মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের মাইজবাড়ী গ্রামের মৃত জোয়াদ আলীর স্ত্রী। তিনি জমি সংক্রান্ত একটি মামলায় হাজিরা দিতে মেয়ে জেসমিনকে নিয়ে টাঙ্গাইলের আদালতে যাচ্ছিলেন। এ ঘটনায় মেয়ে জেসমিনসহ অন্তত ২২ জন আহত হয়েছেন। যাত্রীদের অধিকাংশই মামলার কাজে আদালতে যাচ্ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মধুপুর থেকে টাঙ্গাইলগামী গারোবাজার-টাঙ্গাইল সার্ভিসের একটি বাস গাংগাইর নজমুল ইসলাম ফাজিল মাদ্রাসা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে হাসপাতালে নেয়ার পর সাহেরার মৃত্যু হয়।
মধুপুর থানার এসআই ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno