আজ- ২৬শে মে, ২০১৯ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ রবিবার  রাত ১০:৪৪

মধুপুরে ব্যবসায়ী হত্যাকান্ডে জড়িত তিন স্কুলছাত্র গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুরে বাড়ি ফেরার পথে আব্দুল জলিল(৫৫) নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা ও টাকা ছিনতাইয়ের ঘটনায় তিন স্কুলছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার(১ মে) দিনগত রাতে মধুপুর উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ওই তিন ছাত্রকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, উপজেলার সটিবাড়ি এলাকার বেল্লাল হোসেনের ছেলে রাকিব হাসান হিমেল(১৬) এবং অলিপুর গ্রামের মৃত মইন উদ্দিনের ছেলে সাদিকুল ইসলাম সাদিক(১৭)। তারা দুইজনেই মধুপুর রাণী ভবানী উচ্চ বিদ্যালয়ের ১০শ্রেণির ছাত্র। এছাড়াও এ ঘটনায় জড়িত থাকার অপরাধে আশুড়া উত্তর পাড়ার আব্দুল লতিফের ছেলে রাজু আহমেদকে(১৫) গ্রেপ্তার করা হয়। রাজু কালামাঝি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।
মধুপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার(এএসপি) কামরান হোসেন বলেন, এ হত্যাকান্ডের পর পুলিশ আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রাখে এবং রহস্য উদঘাটনের জন্য নিরলসভাবে কাজ করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিজ নিজ এলাকা থেকে ওই তিন ছাত্রকে গ্রেপ্তার করা হয়। তাদের মূল উদ্দেশ্য ছিল ওই ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাই করা।
তিনি আরো বলেন, ব্যবসায়ী আব্দুল জলিল যেদিন খুন হন তার পরদিন ছিল হাটবার। তিনি হাটের আগের দিন রাতে টাকা কালেকশন করে নগদ টাকা নিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। প্রাথমিকভাবে মনে হচ্ছে ছিনতাই করতেই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। আব্দুল জলিল প্রায়ই নগদ টাকা নিয়ে চলাচল করতেন। এ কারণে তিনি ছিনতায়ের শিকার হন। তবে ছিনতাই করে টাকা ছিনিয়ে নেয়ার সময় জলিল তাদেরকে চিনে ফেলেন। তখন শিক্ষার্থী রাকিব হাসান হিমেল ধারালো অস্ত্র দিয়ে তাকে জবাই করে মৃত্যু নিশ্চিতের পর পালিয়ে যায়।
শিক্ষার্থী রাজু জলিলের ওপর বেশ কিছুদিন ধরে নজর রাখছিল। এছাড়া সাদিক পুরো বিষয়টি কো-অর্ডিনেশন এবং ছিনতাই করার পরিকল্পনা করে।
উল্লেখ্য, গত ১৫ এপ্রিল রাতে ব্যবসায়ী আব্দুল জলিল মধুপুর থেকে আনুমানিক পাঁচ লাখ টাকা নিয়ে অলিপুরে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। টাঙ্গাইল-মধুপুর সড়ক থেকে অলিপুরের বাড়ির দিকের সড়ক ধরে একটু এগোতেই অজ্ঞাত দুর্বৃত্তরা তার পথরোধ করে দাঁড়ায়। এরপর তার সঙ্গে থাকা টাকা কেড়ে নিয়ে ব্যবসায়ীর গলাসহ শরীরের বিভিন্নস্থানে এলোপাতারি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ওই দুর্বৃত্তরা পালিয়ে যায়। নিহত আব্দুল জলিল অলিপুর একই গ্রামের কুদ্দু মন্ডলের ছেলে। তিনি ধানসহ বিভিন্ন শষ্যের ব্যবসা করতেন। এ ঘটনায় থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno