আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:১৩

মধুপুরে স্কুল ছাত্রী লিজার স্মরণে শোক ও প্রতিবাদ সভা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুরে গাছাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির মেধাবী ছাত্রী লিজা আক্তার ধর্ষণ ও হত্যার প্রতিবাদে সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার(৪ জুন) সকালে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত শোক ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রেজাউল করিম, মধুপুর বিএডিসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, অরণখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম, লিজার বাবা মিজানুর রহমান প্রমুখ।
প্রতিবাদ সভায় অরণখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম বলেন, সন্দেহভাজন হিসেবে পুলিশ যাদের গ্রেপ্তার করেছে তারা সম্পূর্ণ নির্দোষ। পুলিশ অহেতুক তাদের হয়রানি করেছে। তবে এ ঘটনায় দায়ি কারা এ বিষয়ে তিনি কোন মন্তব্য করেননি। সভায় অন্যান্য বক্তারা লিজা ধর্ষণ ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।   
উল্লেখ্য, গত ২৫ মে(শুক্রবার) রাতে উপজেলার অরণখোলা ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের উত্তর পাড়ায় নিজ বাড়ির পাশে বাঁশঝাড় থেকে কলাপাতায় মোড়ানো স্কুলছাত্রী লিজার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় আমজাদ হোসেন, রানা ও রাসেল নামে তিনজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno