আজ- ১৪ই অক্টোবর, ২০১৯ ইং, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৩:৫৯

মধুপুরে স্ত্রীকে গলা কেটে হত্যায় স্বামীসহ গ্রেপ্তার ২

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মধুপুর উপজেলায় নার্গিস (৩৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যায় জড়িত স্বামী ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার(৫ ডিসেম্বর) রাতে উপজেলার বোয়ালী গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নার্গিস টাঙ্গাইলের পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের বোয়ালী (মধ্যপাড়া) গ্রামের হারুন মিয়ার স্ত্রী। এ হত্যাকান্ডে জড়িত গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, নিহতের স্বামী হারুনুর রশিদ(৪৫) ও সহযোগী সোহেল (২৩)।
জানা যায়, প্রায় ১৮ বছর আগে হারুন ও নার্গিসের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। এ নিয়ে একাধিকবার সালিশি বৈঠক ও মিমাংসা করা হলেও তাদের সংসারে অশান্তি লেগেই ছিল। পারিবারিক এই কলহের জের ধরে সহযোগী সোহেলকে নিয়ে স্বামী হারুন এ হত্যাকান্ড ঘটায়।
মধুপুর সার্কেলের সিনিয়র এসপি কামরান হোসেন জানান, এ হত্যাকান্ডের পরিকল্পনা নিয়ে স্ত্রী নার্গিস আক্তারকে কৌশলে ঘুমের ওষুধ সেবন করান স্বামী হারুন। ওষুধ সেবনের ফলে গভীর ঘুমে ছিলেন নার্গিস আক্তার। ঘুমে থাকার সুযোগে স্বামী হারুন তার স্ত্রী নার্গিসের পা চেপে ধরেন এবং তার সহযোগী সোহেল রানা চাকু দিয়ে জবাই করে। খবর পেয়ে রাতেই পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হারুন তার স্ত্রী হত্যার কথা স্বীকার করে হত্যাকান্ডের বর্ণনা দেন। পরে হত্যাকান্ডের মূলহোতা স্বামী হারুন এর তথ্য অনুযায়ী সহযোগী সোহেলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্যে ওই হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি বৃহস্পতিবার নদী থেকে উদ্ধার করে পুলিশ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno