আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৮:৪৫

মহাসড়কে থ্রি-হুইলার উল্টে নিহত ১ আহত ৪

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে বাসাইল উপজেলার গোল্লা নামক স্থানে সোমবার(১৮ মে) সকালে চন্দ্রাগামী সিএনজি চালিত একটি থ্রি-হুইলার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ঘটনাস্থলেই অজ্ঞাত এক ব্যক্তি(৫০) নিহত ও চার যাত্রী আহত হয়েছেন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হচ্ছেন, সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার জুমারখুকশিয়া গ্রামের গৃহবধূ মোছা. রোজিনা খাতুন(২৮), তার শিশুপুত্র মো. রাকিবুল হাসান(৮) ও সিএনজি চালিত থ্রি-হুইলারের চালক ভূঞাপুর উপজেলার বীরহাটি গ্রামের মো. সানাউল মিয়া(৩৫)। অজ্ঞাত আরো এক ব্যক্তি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন, তার নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গণপরিবহণ বন্ধ থাকায় সোমবার সকাল ১১টার দিকে টাঙ্গাইলের ভূঞাপুর থেকে পাঁচজন যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা(থ্রি-হুইলার) বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়ক দিয়ে গাজিপুরের চন্দ্রা যাচ্ছিল।

থ্রি-হুইলারটি বাসাইল উপজেলার গোল্লা নামক স্থানে পৌঁছলে হাঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের উপর উল্টে যায়। এতে অজ্ঞাত এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত ও চালক সহ অপর চার জন আহত হন। টাঙ্গাইল থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিম এসে হতাহতদের উদ্ধার করে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ স্থানীয় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno