আজ- ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:৫২

মামলার আসামি অনীল, জেল-হাজতে সুনীল!

 

সখীপুর সংবাদদাতা:


টাঙ্গাইলের সখীপুরে বিদ্যুৎ বিভাগের(পিডিবি) ভুলে বড় ভাই অনীল কোচের পরিবর্তে ছোট ভাই সুনীল কোচকে গ্রেপ্তার করে জেল-হাজতে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার(২০ সেপ্টেম্বর) পুলিশ নিরপরাধ সুনীল কোচকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। আদালত তাকে জেল-হাজতে পাঠানোর আদেশ দেয়। তবে বিদ্যুৎ বিভাগ দাবি করছে, কম্পিউটারে প্রিন্টিং ভুলের কারণে এমনটি হয়ে থাকতে পারে।
জানা যায়, প্রায় তিনমাস আগে অবৈধ বিদ্যুৎ সংযোগের অভিযোগে সখীপুর উপজেলার কালমেঘা নাগেরচালা গ্রামের মোহন কোচের বড় ছেলে অনীল কোচের(৪০) বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ওই অভিযোগে বিদ্যুৎ গ্রাহক অনীলের নামে মামলা দায়ের না করে তারই ছোট ভাই সুনীলের(৩৫) নামে মামলা দেয় বিদ্যুৎ বিভাগ। অথচ সুনীলের বাড়িতে বিদ্যুৎ সংযোগই নেই। এ মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে বৃহস্পতিবার ভোরে সখীপুর থানা পুলিশ সুনীলকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে। আদালত তাকে জেল-হাজতে পাঠানোর আদেশ দেয়। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।
সুনীলের প্রতিবেশি আবুল কাশেম বলেন, অনীলের পরিবার খুবই দরিদ্র ও অসহায়। বিদ্যুৎ অফিসের ভুলের মামলায় নির্দোষ ব্যক্তি জেলে গেছে। আমরা এর প্রতিকার ক্ষতিপূরণ দাবি করছি।
সখীপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের(বিক্রয় ও বিতরণ বিভাগ) নির্বাহী প্রকৌশলী মো. সাহাগীর হোসেন বলেন, নামের বানান কাছাকাছি হওয়ায় এমনটি হতে পারে। এমনটি হয়ে থাকলে সুনীলের মুক্তির জন্য প্রয়োজনীয় ব্যবস্থা বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে নেয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno