আজ- ২৬শে মে, ২০১৯ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ রবিবার  রাত ১০:৪৯

মির্জাপুরে কিশোরী ধর্ষণের অভিযোগে বিএনপি নেতা গ্রেপ্তার

 

মির্জাপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের মির্জাপুরে এক কিশোরীকে ধর্ষণ করার অভিযোগে বৃহস্পতিবার(১৬ মে) ভোরে মির্জাপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. জুলহাস মিয়াকে(৪৫) গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরী বাদী হয়ে বুধবার(১৫ মে) থানায় অভিযোগ করলে অভিযুক্ত জুলহাসকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত মো. জুলহাস মিয়া উপজেলার গোড়াইল গ্রামের মো. আলাল মিয়ার ছেলে।
সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ইচাইল গ্রামের কাদের ইসলামের ১৩ বছরের মেয়ে মা-বাবার বিয়ে বিচ্ছেদের পর মায়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। গত ২ বছর পূর্বে তার বাবা সৌদি আরব চাকুরিতে যাওয়ার কারণে তার চাচাত নানা অর্থাৎ জুলহাসের বাড়িতে রেখে যান। বাড়িতে থাকার সুযোগ কাজে লাগিয়ে বিভিন্ন সময়ে নানা কৌশলে জুলহাস ওই কিশোরীকে গত এক বছর যাবৎ ইচ্ছার বিরুদ্ধে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে আসছিল। সর্বশেষ গত ৬ মে রাত ১১ টার দিকে ওই কিশোরীর ঘরে ঢুকে জুলহাস তার ইচ্ছার বিরুদ্ধে আবারও ধর্ষণ করে এবং ভয় দেখিয়ে এই কথাটি কাউকে না জানানোর হুমকি দেয়। এক পর্যায়ে অসহায় কিশোরী ধর্ষণের ঘটনার কথা তার মাকে জানানোর পর জুলহাসকে জিজ্ঞাসা করলে হুমকি দিয়ে চুপ থাকতে বলে ও ভালো ছেলে দেখে বিয়ে দেয়ার আশ্বাস দেন। পরে ধর্ষিত কিশোরী বিষয়টি মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দেয়ার পর জুলহাসকে গ্রেপ্তার করে পুলিশ।
এ বিষয়ে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম মিজানুল হক জানান, সংবাদ পেয়ে প্রাথমিক অনুসন্ধানে সত্যতা পেয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় থানায় ধর্ষণের অভিযোগে জুলহাসের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীকে মেডিকেল টেস্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno