আজ- ১৯শে আগস্ট, ২০১৯ ইং, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ সোমবার  রাত ১১:৪৬

মির্জাপুরে ডাকাতির চেষ্টাকালে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

 

মির্জাপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতির চেষ্টাকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) দিনগত রাতে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়ক সংলগ্ন উপজেলার আছিমতলা পাম্পের পূর্ব পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, মির্জাপুর উপজেলার পাকুল্যা গ্রামের মো. আমির হোসেনের ছেলে তাওহিদ(২০), পাইকপাড়া গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে অপু(২৯), পাকুল্যা গ্রামের নুরুল ইসলামের ছেলে রমজান সিকদার(৩৫)। তাদের মধ্যে রমজান সিকদারের নামে কালিহাতী থানায় দস্যুতার মামলা রয়েছে।
পুলিশ সূত্রে জানাগেছে, শুক্রবার রাতে ডাকাত দলের তিন সদস্য ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে উপজেলার আছিমতলা এলাকায় মির্জাপুর থানার এসআই মোহাম্মদ মুরাদের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে দুইটি দেশীয় ধারালো ছুরি, লোহার রড, প্লাস্টিকের রশি ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মির্জাপুর থানায় ডাকাতির প্রস্তুতির অপরাধে মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে মির্জাপুর থানার উপ-পরিদর্শক খোকন কুমার সাহা বলেন, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাতির সরঞ্জাম ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। সাত দিনের রিমান্ড আবেদর করে তাদেরকে টাঙ্গাইলের আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno