আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৪৪

মির্জাপুরে ব্রিজ ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মির্জাপুরে ফতেপুর খালের ওপরে থাকা ব্রিজটি ভেঙে পড়েছে। বুধবার(৭ নভেম্বর) সকালে উপজেলার হাট ফতেপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন ব্রিজটির পিলারের নিচ থেকে মাটি সরে গিয়ে ব্রিজটি ভেঙে দ্বিখন্ডিত হয়ে যায়। এতে ফতেপুর, পারদীঘি, কাঞ্চনপুর, মটেশ্বর, যৌতুকি ও পার্শ্ববর্তী বাসাইল উপজেলার কয়েকটি গ্রামের শ’ শ’ মানুষের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।
এলাকাবাসী জানায়, প্রায় ২৫ বছর আগে ফতেপুর উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও ফতেপুর, পারদীঘি ও কাঞ্চনপুরসহ পার্শ¦বর্তী বাসাইল ইউনিয়নের কয়েকটি গ্রামের মানুষের চলাচলের সুবিধার্থে ফতেপুর খালের ওপর প্রায় ৩৫ ফুট দৈর্ঘ্যরে ওই ব্রিজটি নির্মাণ করা হয়। পানির প্রবল ¯্রােতে দীর্ঘদিনে পিলারের নিচের মাটি সরে যায়। বুধবার সকালে মাঝের পিলার ভেঙে ব্রিজটি দ্বিখন্ডিত হয়ে পড়ে।
ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুর রউফ জানান, ব্রিজটি ভেঙে পড়ায় ফতেপুর, পারদীঘি, কাঞ্চনপুর, মটেশ্বর, যৌতুকি, পার্শ¦বর্তী বাসাইল ইউনিয়নের সহ কয়েকটি গ্রামের মানুষের চলাচল বন্ধ হয়ে গেছে।
ফতেপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সিকদার বলেন, এই ব্রিজটি অত্র এলাকার মানুষের চলাচলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। ব্রিজটি ভেঙে পড়ায় তাদের চলাচল বন্ধ হয়ে গেছে।
এ ব্যাপারে মির্জাপুর উপজেলা প্রকৌশলী(এলজিইডি) আরিফুর রহমান ব্রিজটি ভেঙে পড়ার বিষয়ে তিনি অবগত নন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno