আজ- ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  রাত ৯:৪১

মির্জাপুরে মালামাল লুট ও দোকান দখলের অভিযোগ!

 

দৃষ্টি ডেস্ক:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার লতিফপুর বাজারের এসএ আলিফ ট্রেডার্স নামক দোকানে লুটপাট চালিয়ে পুরো দোকানটিই দখল করে নিয়েছে প্রতিপক্ষ।

এ বিষয়ে টাঙ্গাইলের মির্জাপুর আমলী আদালতে মামলা(নং-৫৩৬/২০১৯) দায়ের করেছেন এসএ আলিফ ট্রেডার্সের মালিক মো. নুরুল ইসলাম ফরাজী।

মামলায় মো. নুরুল ইসলাম ফরাজী অভিযোগ করেন, তিনি লতিফপুর প্রফেসর পাড়ায় বসবাস করেন। তার পিতার নাম মৃত মরতুজ আলী ফরাজী। তিনি লতিফপুর বাজারে এসএ আলিফ ট্রেডার্স নামক মনোহরী দোকান পরিচালনা করে আসছিলেন।

তার প্রতিবেশি লতিফপুর সোনাতলা গ্রামের কয়েদ আলীর ছেলে মো. জামিল ওরফে জামেল(৫৫), মো. ছিবার উদ্দিনের ছেলে মো. আলাল উদ্দিন(৪৫), লতিফপুর পশ্চিম পাড়ার মৃত আজগর আলীর ছেলে মো. কদ্দুছ ফকির(৫৫) গংদের সাথে টাকা-পয়সা নিয়ে তার বিরোধ চলছিল।

ওই বিরোধের জের ধরে গত বছরের ৯ ডিসেম্বর দুপুরে উল্লেখিত ব্যক্তিরা তার দোকানে ঢুকে নুরুল ইসলাম ফরাজীর ছেলে সোহানুল ইসলাম সিফাতকে মারপিট করে এবং দোকানের ক্যাশ বাক্সে থাকা নগদ ২৮ হাজার টাকা ও ৩০হাজার টাকার মালামাল লুট করে।

এ সময় নুরুল ইসলাম ফরাজীর স্ত্রী মোছা. আরিফা বেগম এগিয়ে গেলে তাকেও মারপিট করে এবং পড়নের কাপড় টেনে শ্লীলতা হানি ঘটায়। এ ঘটনায় মামলা দায়ের করায় উল্লিখিত ব্যক্তিরা সম্প্রতি এসএ আলিফ ট্রেডার্স নামক দোকানটি গত ৫ জুন মালামাল ও ফার্ণিচার সহ দখল করে নেয়। বর্তমানে মো. জামিল ওরফে জামেল দোকানটি খুলে নিজেই ব্যবসা পরিচালনা করছেন।

মামলার বাদি মো. নুরুল ইসলাম ফরাজী জানান, তার দোকানে থাকা সাড়ে ৫ লাখ টাকার মালামাল ও তিন লাখ টাকার আসবাবপত্র এবং ৫ লাখ টাকা মূল্যমানের দোকানের পজিশন সহ প্রায় ১৪ লাখ টাকার ক্ষতিসাধন করা হয়েছে।

মির্জাপুর থানার এসআই ও আদালতে দায়েরকৃত মামলার তদন্ত কর্মকর্তা দয়াল চন্দ্র সরকার জানান, তিনি মামলার তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করেছেন। মামলায় বর্ণিত ঘটনার সত্যতা পাওয়া গেছে।

-প্রেস বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno