আজ- ২২শে অক্টোবর, ২০১৮ ইং, ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৪:০১

মির্জাপুর ছাত্রলীগ নেতার চিকিৎসায় দেলদুয়ার ছাত্রলীগের সাহায্য

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. তাওহিদুজ্জামান রানার চিকিৎসার সাহায্যে এগিয়ে এসেছে দেলদুয়ার উপজেলা ছাত্রলীগ। সোমবার(২৪ সেপ্টেম্বর) দেলদুয়ার উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর হাতিরপুল এলাকার বাসভবনে গিয়ে তার হাতে অনুদানের নগদ ৩০ হাজার টাকা তুলে দেন।
এসময় দেলদুয়ার উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক উজ্জল আহমেদ, এলাসিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পাভেল মিঞা ও সাধারণ সম্পাদক রাজিব হোসেন উপস্থিত ছিলেন।
রানার পারিবারিক সূত্রে জানা গেছে, টাঙ্গাইল শাহজালাল (র.) মেডিকেল ইনস্টিটিউশন থেকে মেডিকেল অ্যাসিস্ট্যান্ট পাস করা তাওহিদুজ্জামান রানা উপজেলার মহেড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। তিনি উপজেলার মহেড়া গ্রামের আবুল হোসেনের ছেলে। রানার বড় দুই বোন রয়েছে। এক বোনের বিয়ে হয়েছে। সংসারে রানার বড় এক বোন ও মা-বাবা রয়েছেন। বাবা আবুল হোসেন পেশায় একজন পশুচিকিৎসক। গ্রামে গ্রামে গিয়ে পশুচিকিৎসা করে যা আয় করেন তা দিয়েই সংসার চালাতে হয়। এর মধ্যে ছেলের গলায় ক্যান্সার ধরা পড়ায় আয়-রোজগার বন্ধ করে ছেলের সঙ্গে ভারতের হায়দ্রাবাদে রয়েছেন। একদিকে সংসার চালানো অন্যদিকে ছেলের চিকিৎসা সব মিলিয়ে রানার পরিবার এখন হতাশায় দিন কাটাচ্ছেন। তাওহিদুজ্জামান রানা বর্তমানে গলায় ও ঘাড়ে ক্যান্সারে ( লিস্ফোমা) আক্রান্ত হয়ে ভারতের হায়দ্রাবাদের যশোদা হাসপাতালে চিকিৎসাধীন।
এ সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, রানার চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করার জন্য দেলদুয়ার উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দকে ধন্যবাদ। আমি টাকাগুলো রানার পরিবারের কাছে পৌঁছে দিব। রানার চিকিৎসায় যেন আরো আর্থিক সাহায্য করা যায় সেজন্য ছাত্রলীগের সকল নেতৃবৃন্দকে অনুরোধ জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno