আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ২:৫৬

যৌন নির্যাতন ও শিশু পাচার রোধে মতবিনিময় সভা

 

দৃষ্টি নিউজ:

বাণিজ্যিক যৌন নির্যাতন, পর্ণগ্রাফি ও শিশু পাচার রোধ করার লক্ষ্যে টাঙ্গাইলে সোসাইটি ফর সোসাল সার্ভিসের (এসএসএস) উদ্যোগে সিএল সদস্যদের সাথে মিডিয়া, সার্ভিস প্রোভাইডার, সরকারি কর্মকর্তা ও সেবা গ্রহীতা ব্যক্তিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১১ এপ্রিল) কমব্যাটিং কমার্শিয়াল সেক্সুয়াল এক্সপ্লয়টেশন অব চিলড্রেন প্রকল্পের আওয়াতায় এসএসএস ভবনের সভা কক্ষে এ মতবিনিময়ের আয়োজন করা হয়।
ইউরোপিয়ান ইউনিয়নের আর্থিক সহযোগিতায় ছোট বাসালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল আলীমের সভাপতিত্বে মতবিনিময় সভায় আলোচনায় অংশ নেন, জেলা শিশু একাডেমির শিশু বিষয়ক কর্মকর্তা খন্দকার নিপুন হোসাইন, এসএসএস’র শিক্ষা ও শিশু উন্নয়ন কর্মসূচির পরিচালক আবদুল লতীফ মিয়া, টেলিভিশন ফোরামের সাধারণ সম্পাদক মহব্বত হোসেন, এসএসএস পলিটেক ইনস্টিটিউটের অধ্যক্ষ বীরেশ চন্দ্র পাল, এনজিও ফোরামের কর্মকর্তা শামীম আল মামুন, অ্যাডভোকেট আল রুহী, দি হাঙ্গার প্রজেক্টের প্রোগাম অফিসার সৈয়দ মো. নাসির উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানে শিশুদের বাণিজ্যিক যৌন নির্যাতন, পর্ণগ্রাফি ও শিশু পাচার রোধ করাসহ দেশের বিভিন্ন জায়গায় ঘটে যাওয়া ধর্ষণ, নির্যাতন এবং সম্প্রতি ফেনীতে যৌন নির্যাতনের স্বীকার হয়ে মারা যাওয়া নুসরাত জাহান রাফিকে নিয়েও আলোচনা করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno