আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৪৪

র‌্যাবের হাতে হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুর উপজেলার সুবকচনা গ্রামে অভিযান চালিয়ে বুধবার(২৬ সেপ্টেম্বর) বিকালে ধর্ষণের চেষ্টা ও হত্যা মামলার এক পলাতক আসামি মো. সোহেল রানাকে(১৯) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১২)। সোহেল রানা ধনবাড়ী উপজেলার বীরতারা(পাঁচনখালী) গ্রামের মো. ফজলুল হকের ছেলে।
র‌্যাব-১২’র সিপিসি-৩’র কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম জানান, ধনবাড়ী থানার বীরতারা গ্রামের ১৬ বছরের এক মেয়েকে ধর্ষনের চেষ্টা ও হত্যার অভিযোগে তার বাবা মো. সোহেল রানাকে অভিযুক্ত করে গত ২৮ আগস্ট ধনবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৯(৪) এর (খ) তৎসহ-৩০৭(পেনাল কোড) ধারায় মামলা(নং-১৩, তাং-২৮/০৮/২০১৮খ্রি.) দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে আদালত মো. সোহেল রানার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।
তিনি আরো জানান, গোপন সূত্রে র‌্যাব জানতে পারে ‘ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মো. সোহেল রানা টাঙ্গাইলের মধুপুর থানার সুবকচনা গ্রাম এলাকায় অবস্থান করছে এবং সেখান থেকে বাসযোগে ঢাকা পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে’। এ সংবাদ পেয়ে টাঙ্গাইল র‌্যাবের একটি চৌকশ দল উল্লিখিত এলাকায় অভিযান চালিয়ে পলাতক আসামি মো. সোহেল রানাকে গ্রেপ্তার করে।
শেষ খবর পাওয়া পর্যন্ত গ্রেপ্তারকৃতকে ধনবাড়ী থানায় সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno