আজ- ৬ই জুলাই, ২০২০ ইং, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৩:২৪

র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি মামলায় অপর দুই কথিত সাংবাদিক গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে চাঁদাবাজির অভিযোগে দায়েরকৃত মামলায় সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদকসহ দুই সাংবাদিককে শুক্রবার(১৯ জুন) গ্রেপ্তার করেছে পুলিশ।

তাদের বিরুদ্ধে সদর উপজেলার হুগড়া ইউনিয়নের চরহুগড়া গ্রামের এক স্কুল ছাত্রীর মা বাদি হয়ে মামলা দায়ের করেন।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, টাঙ্গাইল সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের প্রভাত পত্রিকার টাঙ্গাইল প্রতিনিধি এসএম আতোয়ার রহমান এবং প্রচার সম্পাদক ও দৈনিক জনতার কথা পত্রিকার প্রতিবেদক জহুরুল ইসলামকে শুক্রবার সকালে গ্রেপ্তার করা হয়।

পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রিমান্ড শুনানী হয়নি।

পুলিশ জানায়, মামলার বাদি সদর উপজেলার চর হুগড়া গ্রামের ওই গৃহবধু অভিযোগ করেন, তার আষ্টম শ্রেণির মেয়েকে স্কুলের যাওয়া আসার পথে একই গ্রামের রেকাত মন্ডলের ছেলে ফারুক হোসেন (২২) উত্যক্ত করে এবং প্রেমের প্রস্তাব দেয়।

এ বিষয়ে ওই স্কুলছাত্রী তাদের জানালে তারা ফারুকের বাবা-মাকে বিষয়টি অবগত করেন। তারপরও গত ৩০ মে দুপুরে এক প্রতিবেশির মাধ্যমে ফারুক তাদের (ওই স্কুল ছাত্রী) বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায়। তারা এ প্রস্তাব নাকচ করে দেন। পরদিন ১ জুন আতোয়ার রহমান, জহিরুল ইসলাম, আলমগীর হোসেন ও সবুর মিয়াসহ আরো কয়েকজন ওই ছাত্রীর বাড়িতে গিয়ে নিজেদের র‌্যাব ও সাংবাদিক পরিচয় দেন।

তারা ফারুকের সাথে ওই স্কুল ছাত্রীকে বিয়ে দেয়ার জন্য চাপ দেয়। বিয়ে না দিলে ওই ছাত্রীর ক্ষতি করবে বলে তার ছবি তোলে ও ভিডিও ধারণ করে। এক পর্যায়ে তারা ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে।

এসময় ওই ছাত্রীর বাবা-মা তাদের দশ হাজার টাকা চাঁদা দেন। তারা বাকি ৪০ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠিয়ে দেয়ার কথা বলে তারা চলে আসে।

মামলায় টাঙ্গাইল সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের প্রভাতের জেলা প্রতিনিধি এসএম আতোয়ার রহমান, সহ-সভাপতি মো. আলমগীর হোসেন, যুগ্ম-সম্পাদক ও সাপ্তাহিক ইনতেজার পত্রিকার প্রতিবেদক মো. সবুর মিয়া, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম এবং চরহুগড়া গ্রামের রেকাত মন্ডলের ছেলে ফারুক হোসেনের নামোল্লেখ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno