আজ- ২৯শে মে, ২০২০ ইং, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৭:২০

শিল্পী পরিচালক জাহানারা ভুঁইয়ার সুস্থতা কামনা

 

দৃষ্টি নিউজ:

‘চাকবুম চাকবুম, চাঁদনী রাতে- কিছু বলবো তোমায় চোখের ভাষায়….’ -এ কালজয়ী সুপার হিট গানটির গীতিকার, শিল্পী, পরিচালক ও প্রযোজক জাহানারা ভুঁইয়ার ৬৫তম জন্মদিনে তাঁর সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ছোটভাই মঞ্জুর এলাহি।

মঙ্গলবার(১৪ এপ্রিল) এই গুণী শিল্পীর জন্মদিন। তার পৈত্রিক নিবাস টাঙ্গাইলের মির্জাপুর পৌর এলাকার বাইমহাটিতে করোনার কারণে জন্মদিন উপলক্ষে ক্ষুদ্র পরিসরে পারিবারিকভাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই গুণী শিল্পী চলচ্চিত্রে গীতিকার হিসেবে নাম লেখালেও তাঁর স্বামী চলচ্চিত্র পরিচালক সিরাজুল ইসলাম ভুঁইয়ার অকাল মৃত্যুর পর গান লেখার পাশাপাশি অভিনয় শুরু করেন। শিল্পী হিসেবে জাহানার ভূইয়া প্রথম ‘সৎমা’ ছবিতে অভিনয় করলেও মিতা পরিচালিত ‘তাসের ঘর’ ছবিটি প্রথম মুক্তি পায়। এরপর সুনিপুন অভিনয়ে জনপ্রিয়তার কারণে তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তিনি দাপটের সাথে প্রায় তিন শতাধিক বাংলা ছবিতে অভিনয় করেন। অসংখ্য হিট গান উপহার দেন- যা আজও লোক মুখে শোনা যায়।

এ গুণী শিল্পী আশির দশকে নিজের পরিচালনা ও প্রযোজনায় ‘সিঁদুর নিওনা মুছে’ নামে সিনেমা বানান। সেটি আলোর মুখ দেখেনি বলে জানা গেছে। জাহানারা ভূইয়া অভিনয়ের পাট চুকিয়ে ২০০৫ সালে আমেরিকা প্রবাসী তাঁর একমাত্র ছেলে জাহিদুল ইসলাম ভূঁইয়ার কাছে চলে যান। বর্তমানে আমেরিকাতেই বসবাস করছেন। তার একমেয়ে আঁখি জাহান ঢাকায় বসবাস করেন।

জাহানারা ভূঁইয়ার জন্মদিনে তার সুস্থ্যতার জন্য ছোটভাই মঞ্জুর এলাহি চলচ্চিত্র পরিবারসহ দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন। তিনি বলেন, আপা কিডনি, উচ্চরক্তচাপ এবং ডায়াবেটিকস সমস্যায় ভুগছেন। তিনি যেন সুস্থ হয়ে দেশে ফিরে আসতে পারেন সেজন্য আমি চলচ্চিত্র পরিবার সহ দেশবাসীর কাছে দোয়া চাই।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno