আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:৪৬

শেখ হাসিনা উন্নয়নের প্রতীক :: তারানা হালিম

 

দৃষ্টি নিউজ:


তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, দেশের জনগন পরপর দুইবার নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশ সেবার সুযোগ করে দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের সেবক হয়ে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার প্রতি দেশের জনগনের আস্থা আছে। তিনি বলেন, গত ১০ বছরে উন্নয়ন করে তিনি বিশ্বে বাংলাদেশকে রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করেছেন, তিনি উন্নয়নের প্রতীক হিসেবে দেশের মানুষের মনে প্রোথিত হয়েছেন। তথ্য প্রতিমন্ত্রী বৃহস্পতিবার(৪ অক্টোবর) টাঙ্গাইলে ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ প্রতিপাদ্যে চতুর্থ উন্নয়ন মেলা উপলক্ষে শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু আমাদের স্বাধীন বাংলাদেশ উপহার দিয়ে গেছেন। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে প্রতিষ্ঠিত করেছেন। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় জনগন আগামি জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।

তথ্য প্রতিমন্ত্রী পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন এবং মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন। এ সময় আলহাজ মো. ছানোয়ার হোসেন এমপি, মনোয়ারা বেগম এমপি, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আলাউদ্দিন, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
টাঙ্গাইল কালেক্টরেট মাঠে অনুষ্ঠিত তিন দিনব্যাপী উন্নয়ন মেলায় জেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ১০৫টি স্টল অংশ নিচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno