আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ১২:১৬

শেখ হাসিনা শিক্ষাকে সমৃদ্ধ করেছেন :: খ. আব্দুল বাতেন এমপি

 

নাগরপুর সংবাদদাতা:


টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য খন্দকার আব্দুল বাতেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাখাতকে সমৃদ্ধ করেছেন। আর এ জন্যই দেশ আজ ক্ষিপ্র গতিতে এগিয়ে যাচ্ছে। শিক্ষাক্ষেত্রে দেশ অগ্রগামী হওয়ার কারণেই মহাকাশে উৎক্ষেপিত বঙ্গবন্ধু স্যাটেলাইটের নিয়ন্ত্রণ অল্প কিছুদিন পর এদেশের সন্তানরা নিবে। তিনি শনিবার (২ জুন) বিকালে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি নাগরপুর উপজেলা শাখার আয়োজনে উপজেলা মিলনায়তনে অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দেশকে সামনের দিকে আরো এগিয়ে নিতে শিক্ষার দিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপস্থিত শিক্ষকদের উদ্দেশ করে তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে সরকারের পাশাপাশি শিক্ষক সমাজের ভূমিকা অনস্বীকার্য। শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার জন্য তিনি শিক্ষকদের প্রতি আহ্বান জানান।
নাগরপুর উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি এহসানুল হক মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা শাহীন, উপজেলা শিক্ষা কর্মকর্তা যতিন্দ্র মোহন মন্ডল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ। এসময় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno