আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ১২:১৮

সখীপুরে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে আহত শিক্ষার্থীর মৃতু্য

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সখীপুরে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে গাছ থেকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত মাদ্রাসা শিক্ষার্থী রাশেদ হাসান(১৪) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার(৩ জুন) রাত পৌনে দশটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রাশেদ প্রতিমা বংকী ফাযিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র এবং ওই এলাকার কুয়েত প্রবাসী বছির উদ্দিনের ছেলে।
গত ২৮ মে ব্রাজিলের পতাকা টাঙাতে উচু গাছ থেকে ছিটকে পড়ে চলন্ত বাসের চাকায় পিষ্ট হয় রাশেদ। সকাল ১০টার দিকে ঢাকা-সখীপুর সড়কের প্রতিমা বংকী বাজারে এ দুর্ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, ঘটনার দিন সকালে রাশেদ ও তার দুই বন্ধু মিলে ব্রাজিলের একটি পতাকা নিয়ে বাজারে যায়। তাদের মধ্যে রাশেদ হাসান সড়কের পাশের সবচেয়ে উচু মেহগনি গাছে ওই পতাকা টাঙাতে ওঠে। কিন্তু পতাকা বাঁধতে গিয়ে পা ফস্কে সে নিচের সড়কে চলন্ত বাসের সামনে পড়ে যায়। বাসটি কড়া ব্রেক করলেও বাসের সামনের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয় রাশেদ হাসান। স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি দেখে তাকে ঢামেকে স্থানান্তর করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno