আজ- ২৭শে মে, ২০১৮ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:৫৬

সদালাপী ক্রিকেট আম্পায়ারং চন্দন কুমার সরকারের পরলোকগমন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বিশিষ্ট ক্রীড়া সংগঠক, সাবেক ক্রিকেটার ও ক্রিকেট আম্পায়ার চন্দন কুমার সরকার বুধবার(৯ মে) ভোরে ঢাকার হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেছেন(দিব্যান লোকান স্বগচ্ছতু)।
পারিবারিক সূত্র ও এলাকাবাসী জানায়, ৮ মে(মঙ্গলবার) সকালে তাঁর নিজ এলাকা শহরের রেজিস্ট্রি পাড়ার ক্রীড়ামোদীরা একটি ক্রিকেট ম্যাচের আয়োজন করে। সেখানে তিনি সকালে আম্পায়ারিং এর দায়িত্ব পালন করেন। এরপর বাড়ি ফিরে নিজ ব্যবসা প্রতিষ্ঠান ‘আরোগ্য নিকেতন’ এ বসে বুকে ব্যাথা অনুভব করলে বাসায় ফিরে যান। সেখানে থেকে তাঁর অবস্থার অবনতি হলে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকাস্থ জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে স্থানান্তর করেন।
পরলোকগমনকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, তিন মেয়ে সহ বহু সহকর্মী-সহমর্মী ও শুভাকাঙ্খী রেখে গেছেন। তার মরদেহ শহরের রেজিস্ট্রি পাড়ার বাসভবনে আনার পর জেলা আম্পায়ার্স অ্যান্ড স্কোরার অ্যাসোসিয়েশন, জেলা ক্রীড়া সংস্থা, জেলা বাংলাদেশ ক্যামিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতি, প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়, শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন সংগঠন শ্রদ্ধা জানায়। পরে রাণী দিনমনি শ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। পরিবারের পক্ষ থেকে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে।
তাঁর প্রতি শ্রদ্ধা জানাতে গিয়ে সমসাময়িক খেলোয়াড়, বিশিষ্ট ক্রীড়া সংগঠক, সাংবাদিক শামসাদুল আখতার শামীম বলেন, খেলার প্রতি তাঁর অনুরাগ এত বেশি ছিল যে, জীবনের শেষ দিনেও তিনি আম্পায়ারিং করেছেন। এসময় তিনি বলেন, চন্দন কুমার সরকার খুব ভাল ফুটবলও খেলতেন। তিনি জেলা আম্পায়ার্স অ্যান্ড স্কোরার অ্যাসোসিয়েশনের সদস্য ছিলেন। তিনি আরো বলেন, তাঁর মতো বিনয়ী, ভদ্র, সদালাপী ও মিশুক লোক খুব কমই পাওয়া যাবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno