আজ- ১৬ই জুলাই, ২০১৮ ইং, ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  সকাল ৮:৫১

সাংস্কৃতিক ব্যক্তিত্ব পাপিয়া সেলিমের জন্মদিন উদযাপিত

 

দৃষ্টি নিউজ:


বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সাবেক প্রেসিডিয়াম মেম্বার, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও রাজনীতিক পাপিয়া সেলিমের ৪৭তম জন্মদিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার(৭ জুলাই) টাঙ্গাইলস্থ পাপিয়া স্মৃতি সংসদ কার্যালয়ে কেক কাটা এবং দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
পাপিয়া স্মৃতি সংসদের সভাপতি মো. সেলিম তরফদারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, মেজর জেনারেল(অব.) মাহমুদুল হাসান আদর্শ কলেজের ভাইস প্রিন্সিপাল আমিনুল ইসলাম উজ্জল, সহকারী অধ্যাপক মীর ফাহমিদা জেরিন নীলা, এসএম শফিকুল ইসলাম সিদ্দিকী, কাজী সোহরাব হোসেন, আতিয়া মাসুদা মিলি প্রমুখ। এ সময় মরহুমার এক বছর বয়সের নাতি মুইত হাসান পিয়ালকে দিয়ে কেক কেটে জন্মদিনের অনুষ্ঠান শুরু করা হয়।
প্রকাশ, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সাবেক প্রেসিডিয়াম মেম্বার, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, চলচ্চিত্র ও নাট্যাভিনেত্রী এবং টাঙ্গাইল থেকে প্রকাশিত সাপ্তাহিক পাপিয়ার প্রতিষ্ঠাতা সম্পাদক-প্রকাশক মাজহারুন নেছা পাপিয়া ওরফে পাপিয়া সেলিম ১৯৭১ সালের ৭ জুলাই গোপালপুরের হেমনগর শিমলাপাড়া তালুকদার বাড়িতে জন্মগ্রহন করেন এবং দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০১৭ সালের ৮ জুলাই ঢাকাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno