আজ- ২৭শে মে, ২০১৮ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ রবিবার  সকাল ১১:১৩

সাগরদিঘী ইউপি নির্বাচনে আ’লীগ প্রার্থী বিজয়ী

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইলের সাগরদিঘী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হেকমত শিকদার তিন হাজার ৯৮৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (চশমা) শহিদুল ইসলাম পান তিন হাজার ৮৫৪ ভোট।
এরআগে মঙ্গলবার(১৫ মে) স্থগিতকৃত সাগরদিঘী ইউনিয়নের গুপ্তবৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ অনুুষ্ঠিত হয়। নির্বাচনে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। পরে সন্ধ্যা ৭টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।
টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়লাভ করেছেন। ওই কেন্দ্রে মোট ভোটার ছিল দুই হাজার ১৪৫ জন। বৈধ ভোটের সংখ্যা এক হাজার ৭৭০। ভোট বাতিল হয় ৪৪টি।
উল্লেখ্য, গত ২৯ মার্চ ঘাটাইল উপজলার ছয়টি ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের আগের রাতে সাগরদিঘী ইউনিয়নের গুপ্তবৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইকে কেন্দ্র করে নির্বাচনী সহিংসতায় এক যুবক নিহত হয়। এ ঘটনার পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশন ওই কেন্দ্রটির ভোটগ্রহন স্থগিত করেন। এর ফলে সাগরদিঘী ইউনিয়নের নির্বাচনী ফলাফলও স্থগিত ছিল।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno