আজ- ২৬শে মে, ২০১৯ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ রবিবার  রাত ১০:৪৮

সাবালিয়ায় সন্ত্রাসী হামলায় নারীসহ আহত চার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের সাবালিয়ায় জমি নিয়ে দুই ভাইয়ের বিরোধে সোমবার(১৩ মে) রাতে নারী সহ চার জন আহত হয়েছেন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
জানাগেছে, পৈত্রিক জমি নিয়ে সাবালিয়াস্থ মৃত আলহাজ আ. ওয়ারেছ মিয়ার ছেলে সালাহ উদ্দিন(৫২) ও আল আমিন ওরফে মানিক(৩৬) এর মধ্যে বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে সালাহ উদ্দিনের উপর হামলা করার উদ্দেশ্যে আল আমিন ওরফে মানিক তার দুঃসম্পর্কের ভাই মোর্শেদ সহ ৮-৯ ব্যক্তি দা, বটি, লোহার রড ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে হামলা করে। সালাহ উদ্দিনকে বাড়িতে না পেয়ে তারা বোন জামাই আব্দুর রহিম কালু(৫৯), বোন নাজমা পারভীন(৪৮), মা আমিনা বেগম(৮৩) ও সামান্তা আরজু(১৬) কে পিটিয়ে আহত করে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত আব্দুর রহিম কালু জানান, তার দুই শ্যালকের মধ্যে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে। ওই বিরোধ মিমাংসার জন্য ইতোপূর্বে জেলা অ্যাডভোকেট বার সমিতিতে কয়েক দফায় সালিশ হয়েছে। কিন্তু তার শ্যালক আল আমিন ওরফে মানিকের খামখেয়ালীর জন্য মিমাংসা হয়নি। এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানায়ও একটি অভিযোগ দেয়া আছে।
সালাহ উদ্দিন জানান, তার ছোট ভাই আল আমিন ওরফে মানিক মাদকাসক্ত। পৈত্রিক সম্পত্তির জন্যই সে বন্ধু-বান্ধব নিয়ে এসে বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়েছে। তাকে না পেয়ে যাকে পেয়েছে তাকেই পিটিয়েছে। এ বিষয়ে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno