আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৪৬

স্ত্রী হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সখীপুরে স্ত্রী হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন স্বামী ওসমান আলী। একই সাথে এজহারে হত্যা মামলা সংযুক্ত করা এবং এজহারভূক্ত সকল আসামিদের জামিন বাতিলের দাবি জানান তিনি। রোববার(১৪ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন, ওসমান আলী ও এ মামলার বাদি পক্ষের আইনজীবী এরশাদ আলী। ওসমান আলী বলেন, গত ২৮ নভেম্বর প্রথম স্ত্রী শাজেদা বেগম ও প্রথম পুত্র সোহেল রানা ওরফে শাজাহান এবং কন্যা আছমা বেগম মিলে আমার দ্বিতীয় স্ত্রী রেখা বেগমকে নির্মমভাবে মারধর করে। পরে এ ঘটনায় তিনি বাদি হয়ে মামলা দায়ের করেন। এ ঘটনায় প্রায় দুই মাস চিকিৎসাধীন থাকার পর গত ২ জানুয়ারি তার দ্বিতীয় স্ত্রীর মৃত্যু হয়। তিনি লাশ ময়নাতদন্তের জন্য আবেদন করেন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়। ময়নাতদন্তের রির্পোটে ‘ভিকটিমের আঘাত জনিত কারণে মাংসপেশিতে পচন ধরায় রক্তে বিষক্রিয়া সৃষ্টি হওয়ায় ভিকটিম ধীরে ধীরে মৃত্যুর মুখে পতিত হয় বলে উল্লেখ করা হয়’।
তিনি আরো বলেন, তার স্ত্রী মারা যাওয়ার আগে তিনি একটি অভিযোগ দিয়েছিলেন, সেটিকে মামলা হিসেব গ্রহণ করা হয়। কিন্তু ওই মামলায় হত্যার বিষয়টি উল্লেখ নেই। তিনি হত্যার বিষয়টি সংযুক্ত করার দাবি করেন। মামলা দায়ের করার পর এজহারভূক্ত সকল আসামি আদালত থেকে জামিনে মুক্তি পায়। জামিনে মুক্তি পেয়ে তারা ওসমান আলীকে নানাভাবে হুমকি দেয়ায় তিনি সকল আসামির জামিন বাতিলের দাবি করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno