আজ- ২৫শে জুন, ২০১৯ ইং, ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ১২:৫৭

স্বামীর সামনে স্ত্রী গণধর্ষণের শিকার ॥ ছয় ধর্ষক আটক

 
আটক ছয় ধর্ষক

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রী গণধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার(১২ এপ্রিল) দিবাগত রাতে জেলা শহরের ডিসি লেকে এ ন্যাক্কারজনক ঘটনা ঘটে। এ সময় স্ত্রীর আর্তচিৎকার ও হাজারো কাকুতি- মিনতিও ধর্ষকদের নিবৃত করতে পারেনি। এ ঘটনা জড়িত ছয়জনকে পুলিশ আটক করেছে। ধর্ষিতা গৃহবধূর(২৫) বাবার বাড়ি কালিহাতী ও স্বামীর বাড়ি সখিপুর উপজেলায়।
গণধর্ষণের অভিযোগে আটককৃতরা হচ্ছেন- ইউসুফ, রবিন মিয়া, মফিজ মিয়া, জাহিদুল ইসলাম, ইমন ও তাসিন। এ ঘটনায় জড়িত উজ্জল মিয়া ও হাসান নামে আরো দুইজনকে পুলিশ খুঁজছে। তবে পুলিশ কারো নামোল্লেখ না করলেও পাঁচজনকে আটকের কথা স্বীকার করেছে।
ধর্ষিতা ওই নারী জানান, শুক্রবার রাতে তার স্বামীকে নিয়ে নতুন বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে কয়েকজন যুবক তাদের আটক করে ডিসি লেকে নিয়ে যায়। পরে স্বামীর সামনে তিন যুবক ওই নারীকে ধর্ষণ করে। এক পর্যায়ে তার স্বামী ছুটে গিয়ে ডিসি লেকের অদূরে সদর পুলিশ ফাঁড়ির কর্তব্যরত পুলিশ সদস্যদের জানালে পুলিশ ঘটনাস্থলে এসে ওই নারীকে উদ্ধার ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গৃহবধূর স্বামী জানান, শুক্রবার রাত ৯টার দিকে শ্বশুর বাড়ি কালিহাতী থেকে টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ডে এসে পৌঁছলে ওই যুবকদের খপ্পরে পড়েন তারা। এ সময় ওই যুবকরা তাদের ভয়ভীতি দেখিয়ে ডিসি লেক এর ভিতরে নিয়ে যান। ডিসি লেকে স্ত্রীকে রেখে তাকে একটি মোটরসাইকেলে উঠতে বলে যুবকরা। তবে তিনি স্ত্রীকে ছেড়ে যেতে রাজি না হওয়ায় ওই যুবকরা তাকে হত্যা করার হুমকি দেয় এবং তার স্ত্রীকে জোড়পূর্বক ডিসি লেকের নির্জন স্থানে নিয়ে যায়। এ সময় বর্বরতা থেকে বাঁচতে তার স্ত্রী ওই যুবকদের হাতে- পায়ে ধরাসহ নানাভাবে কাকুতি- মিনতি করতে থাকেন। এতদ স্বত্তেও ধর্ষকরা তাকে জোড়পূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে বাসস্ট্যান্ড এলাকায় গেলে তিনি ফাঁড়ির টহলরত পুলিশ দেখতে পেয়ে ছুটে গিয়ে বিষয়টি জানান। তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে গণধর্ষণের শিকার তার স্ত্রীকে উদ্ধার করেন। পর্যায়ক্রমে তিনি ওই ধর্ষকদের শনাক্ত করে পুলিশকে গ্রেপ্তারে সহায়তা করেন।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান বলেন, রাতে গৃহবধূ ধর্ষণের সংবাদ পেয়ে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটক করতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে অভিযুক্ত তিন ধর্ষকসহ ধর্ষণে সহায়তার অভিযোগে আরও দুইজনকে আটক করা হয়েছে।
শনিবার(১৩ এপ্রিল) বিকালে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এক সংবাদ সম্মেলনে জানান, আটককৃতদের আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে। পলাতক অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করা হবে।
এ প্রসঙ্গে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.নারায়ন চন্দ্র সাহা জানান, শনিবার ভোর পাঁচ টার দিকে ওই গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষিতার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষ হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno