আজ- ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৫:০৮

সড়ক সংস্কারের দাবিতে সিপিবি’র বিক্ষোভ সমাবেশ

 

দৃষ্টি নিউজ:


সড়ক সংস্কার ও মলাদহ জলমহালের অবৈধ দখলদারদের উচ্ছেদের দাবিতে বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি(সিপিবি) ঘাটাইল উপজেলা শাখার নেতাকর্মীরা সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ করেছেন। শনিবার(১৩ অক্টোবর) দুপুরে টাঙ্গাইলের কালিহাতী, ঘাটাইল ও ভূঞাপুর উপজেলার সংযোগস্থল সিংগুরিয়া বাসস্ট্যান্ডে ওই কর্মসূচি পালন করা হয়। অতি দ্রুত দাবিসমুহ বাস্তবায়ন না হলে কঠোর আন্দোলনের ঘোষণা দেন বক্তারা।
দূর্যোগপূর্ণ পরিবেশ উপেক্ষা করে নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের সিংগুরিয়া বাসস্ট্যান্ডে সমবেত হয়ে সড়ক অবরোধ করে। পরে সেখানেই সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় সড়কের দু’পাশে যানজটের সৃষ্টি হয়।
সমাবেশে বক্তারা বলেন, ঘাটাইলের আনেহলা ইউনিয়নের ১১টি রাস্তা চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। ফলে সাধারণ মানুষ ও কোমলমতি ছাত্র-ছাত্রীদের দুর্ভোগের শেষ নেই। এছাড়া অতি প্রাচীন ২০ একরেরও বেশি জায়গার মলাদহ জলমহালটি ১০বছর যাবত অমৎসজীবী প্রভাবশালীদের দখলে রয়েছে। এতে সাধারণ জেলেদের জীবন জীবিকা চরমভাবে ব্যহত হচ্ছে। জলমহালে জেলেদেরকে গোসল পর্যন্ত করতে দেয়া হয় না। অতি দ্রুত প্রশাসনকে সড়ক সংস্কার ও ওই জলমহাল জেলেদের কাছে ফিরিয়ে দেয়ার দাবি জানানো হয়।
কমিউনিষ্ট পার্টি ঘাটাইল উপজেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান মতি, ভূঞাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী তালুকদার, মধুপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক রামকৃষ্ণ দাস, টাঙ্গাইল সদর উপজেলার সভাপতি বজলুর রহমান প্রমুখ। সভা পরিচালনা করেন ঘাটাইল উপজেলার সাধারণ সম্পাদক আবুল কাশেম সরকার।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno