আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:৪৫

২০১৮ সালের সেরা ক্রীড়াবিদ বাকী

 

দৃষ্টি নিউজ:

দেশের ক্রীড়া সাংবাদিক ও ক্রীড়া লেখকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) বর্ষসেরা ক্রীড়াবিদের পুরস্কার লাভ করেছেন শুটার আব্দুল্লাহ হেল বাকী। এছাড়া উন্মুক্ত ভোটে পপুলার চয়েজ অ্যাওয়ার্ড লাভ করেছেন ক্রিকেটার তামিম ইকবাল। শনিবার(৬ এপ্রিল) জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ২০১৮ সালের সেরাদের পুরস্কার তুলে দেয়া হয়। বার্তা সংস্থা বাসস এ খবর দিয়েছে।
রাজধানীর একটি অভিজাত হোটেলে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি এবং অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী।
২০১৮ সালের পুরস্কারপ্রাপ্তরা হচ্ছেন- বর্ষসেরা ক্রিকেটার মুশফিকুর রহিম, বর্ষসেরা ফুটবলার তপু বর্মন, বর্ষসেরা ব্যাডমিন্টন খেলোয়াড় শাপলা আক্তার, বর্ষসেরা শুটার আব্দুল্লাহ হেল বাকী, উদীয়মান ক্রীড়াবিদ সিরাত জাহান স্বপ্না (ফুটবলার), মেহেদী হাসান আলভী (টেনিস খেলোয়াড়), বর্ষসেরা কোচ গোলাম রব্বানী ছোটন (ফুটবল), তৃণমূলের ক্রীড়াব্যক্তিত্ব ফজলুল ইসলাম (হকি কোচ) ও মনসুর আলী (সংগঠক), বিশেষ সম্মাননা নাজমুন নাহার বিউটি (সাবেক অ্যাথলেট), বর্ষসেরা সংগঠক নাজমুল হাসান পাপন (এসিসি ও বিসিবি সভাপতি) এবং বর্ষসেরা পৃষ্ঠপোষক বসুন্ধরা গ্রুপ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno