আজ- ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৪:০৫

২১আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের নেতা কর্মীরা ২১ আগস্ট গ্রেনেড হামলার অন্যতম পরিকল্পনাকারী বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়া, আব্দুস সালাম পিন্টু, লুৎফুজ্জামান বাবর ও হারিছ চৌধুরীসহ সকল খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
শনিবার(৮ সেপ্টেম্বর) দুপুরে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল এসে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে সমবেত হয়। মিছিলটি শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে বের হয়ে পুরাতন বাসস্ট্যান্ড হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় শহীদ স্মৃতি পৌর উদ্যানে গিয়ে সমাবেশে মিলিত হয়।
সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৫(সদর) আসনের এমপি ছানোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনিছুর রহমান, সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের), যুগ্ম-সম্পাদক আশরাফউজ্জামান স্মৃতি, নাহার আহমদ, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান (ছোট মনি), সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম, টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সভাপতি খান আহম্মেদ শুভ প্রমুখ। এ সময় বিভিন্ন সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকরা উপস্থিত ছিলেন।
বক্তারা ২১ আগস্ট গ্রেনেড হামলার সকল কুশীলবদের ফাঁসির দাবি জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno