আজ- ১৯শে আগস্ট, ২০১৯ ইং, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ সোমবার  রাত ১১:৪৫

৯৯৯- এ ফোন করায় যৌনপল্লী থেকে কিশোরী উদ্ধার

 

দৃষ্টি নিউজ:


৯৯৯ এ কল করার পর টাঙ্গাইল শহরের কান্দাপাড়া যৌনপল্লী থেকে ফিল্মি স্টাইলে ১৫ বছরের এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। ৯৯৯ এর সহকারী পুলিশ সুপার(হেড কোয়ার্টারস) মো. মিরাজুর রহমান পাটওয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। উদ্ধার হওয়া ওই কিশোরীর বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায়। মেয়েটিকে উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন, টাঙ্গাইল মডেল থানা পুলিশের এসআই প্রতিমা।
জানাগেছে, উদ্ধারকৃত ওই কিশোরী কয়েক মাস আগে ভাগ্যান্বেষণে রাজধানীতে যান। ঢাকার গাবতলী এলাকার একটি গার্মেন্টে কাজ পান তিনি। কর্মস্থলে যাওয়া-আসার পথে তার সাথে রুবেল নামে এক ছেলের পরিচয় হয়। পরিচয় থেকে এক সময় ঘনিষ্ঠতা বাড়ে। একদিন রুবেল ওই কিশোরীর সাথে শাহনাজ নামে এক নারীর পরিচয় করিয়ে দেয়। পরিচয়ের এক পর্যায়ে একটি দোকান থেকে তারা কোল্ড ড্রিংকস পান করেন। এর তিনদিন পর অজ্ঞান অবস্থায় ওই কিশোরী টাঙ্গাইল শহরের কান্দাপাড়া যৌনপল্লীতে নিজেকে আবিষ্কার করেন। সেখানে প্রায় ৩ মাস অবস্থানকালে অনেক কাকুতি-মিনতির পরও মুক্তি মেলে না। অন্যদিনের মতো মঙ্গলবার(১৮ ডিসেম্বর) সকালেও এক খদ্দেরের কাছে ওই কিশোরী অন্ধকার জগত থেকে তাকে মুক্ত করার অনুরোধ জানান। ওই খদ্দেরই ঘটনাটি ৯৯৯ নম্বরে ফোন করে জানান। ৯৯৯ থেকে ঘটনাটি টাঙ্গাইল মডেল থানায় জানানো হলে পুলিশ ওই কিশোরীকে ফিল্মি স্টাইলে উদ্ধার করে।
টাঙ্গাইল মডেল থানা পুলিশের এসআই প্রতিমা জানান, মেয়েটিকে উদ্ধার করে পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। তাকে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno