আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৬:২২

অবৈধভাবে বালু উত্তোলন করায় দুই প্রতিষ্ঠানকে জরিমানা

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের এলেঙ্গা পৌরসভার পৌলী সেতুর পাশ থেকে অবৈধভাবে বালু উত্তোলন করার অপরাধে দুই প্রতিষ্ঠানকে ৮ লাখ জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার(১৯ জুন) বিকালে পৌলী নদীতে এ অভিযান পরিচালনা করেন টাঙ্গাইলের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান ও মো. আল মামুন।
স্থানীয়রা জানায়, ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে অবৈধ বালু ব্যবসায়ীরা পালিয়ে যায়। এসময় অবৈধ বালু কেনার অপরাধে ডিএনকো কোম্পানীর ৩ কর্মকর্তাকে আটক এবং পাঁচটি ড্রাম ট্রাক দুইটি মোটরসাইকেল জব্দ করে একটি বেকু আগুন দিয়ে পুড়িয়ে ধংস করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল মামুন জানান, মহাসড়কের পৌলী সেতুর পাশ থেকে দীর্ঘদিন যাবত অবৈধভাবে সরকারি জায়গা থেকে এলেঙ্গা কনস্ট্রাকশন ও ডিএনকো কোম্পানী বালু উত্তোলন করে আসছিল। তারা ঘটনাস্থলে গিয়ে সত্যতা পান এবং ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এলেঙ্গা কন্সট্রাকশনকে পাঁচ লাখ টাকা ও ডিএনকো কোম্পানীকে তিন লাখ টাকা জরিমানা করা হয়। একই সাথে এলেঙ্গা কন্সট্রাকশন ও ডিএনকো কোম্পানীর কর্মকর্তারা পৌলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করবে না মর্মে মুচলেকা দিলে পাঁচটি ড্রাম ট্রাক, দুটি মোটরসাইকেল ও আটককৃত তিনজনকে ছেড়ে দেয়া হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno