আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:৪৮

অশালীন মন্তব্য করায় বিবি হাইস্কুলের শিক্ষককে পিটুনি

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে ছাত্রীদের নিয়ে নানা রকম আপত্তিকর মন্তব্য করায় এক শিক্ষককে সোমবার(১ অক্টোবর) সকালে পিটিয়ে আহত করেছে বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা। অভিযুক্ত শিক্ষক বিদ্যালয়ের সহকারী ইংরেজী শিক্ষক সাইদুর রহমান বাবুল(৪২)। তিনি কালিহাতী উপজেলার পারখী গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
শিক্ষার্থীদের অভিযোগ, দীর্ঘদিন ধরে ক্লাসের ছাত্রীদের অশালীন মন্তব্য ও কু-প্রস্তাব দিয়ে আসছিল শিক্ষক সাঈদুর রহমান বাবলু। এরই ধারাবাহিকতায় রোববারও(৩০ সেপ্টেম্বর) নবম শ্রেণির এক ছাত্রীকে কু-প্রস্তাব দেন। ওই দিনই সকল ছাত্রীরা প্রধান শিক্ষককে তার কুপ্রস্তাবের বিষয়টি জানায়। কিন্তু প্রধান শিক্ষক মামুন তালুকদার অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নিয়ে উল্টো ছাত্রীদের স্কুল থেকে বের করে দেয়ার ভয় দেখিয়ে সাক্ষর নেন। স্কুল ছুটি শেষে ছাত্রীরা অভিভাবকদের জানায়। বিক্ষুব্ধ অভিভাবকরা সোমবার সকালে অফিস কক্ষে বিদ্যালয়ের সহকারী ইংরেজী শিক্ষক সাইদুর রহমান বাবুলের বিয়ষে প্রধান শিক্ষকের কাছে জানতে গেলে বাইরে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করে। এক পর্যায়ে অভিভাবকরা তাদের সাথে যোগ দেয় এবং লম্পট শিক্ষককে অবরুদ্ধ করে রাখে। অবস্থা বেগতিক দেখে সাইদুর কৌশলে পালানোর চেষ্টা করে। এমতাবস্থায় বিদ্যালয়ের উত্তেজিত ছাত্রী ও অভিভাবকরা সাইদুরকে ধরে গণপিটুনি দেয়। এতে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এর প্রতিবাদে সোমবার সকালে ক্লাস বর্জন করে শিক্ষার্থীরা লম্পট অবরুদ্ধ শিক্ষক শিক্ষক সাঈদুর রহমান বাবুল ও প্রধান শিক্ষক মামুন তালুকদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।
এ প্রসঙ্গে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুন তালুকদার জানান, শিক্ষার্থীদের দাবির পরিপ্র্রেক্ষিতে সাইদুর রহমান বাবুলকে বরখাস্ত করা হয়েছে। এমন অনৈতিক কাজের অপরাধে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno