আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৮:১৯

আওয়ামীলীগের বিকল্প কখনো চিন্তা করিনি :: মুরাদ সিদ্দিকী

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে তারুণ্যের অহঙ্কার জননেতা আলহাজ মুরাদ সিদ্দিকী বলেছেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। হামাগুড়ি দেয়ার সময়ই ‘জয়বাংলা’ বলতে শিখেছি। বার বার হোচট খেয়েছি- নানা লাঞ্ছনার মুখোমুখি হয়েছি, কিন্তু মহান মুক্তিযুদ্ধের চেতনাচ্যূত হইনি। অতন্ত্র প্রহরীর মতো টাঙ্গাইলের জনগণের পাশে থেকেছি, পাহারা দিয়েছি। সে কারণে আমাকে হত্যার চেষ্টাও করা হয়েছে। তাতে আমি ভয় পাই না। আপনাদের সেবা করতে গিয়ে আমার মৃৃত্যু হলে, তাতেও আমি আনন্দিত। আপনাদের দায়িত্ব আমাকে টিকিয়ে রাখা। যাতে আমি আজীবন আপনাদের সেবা করতে পারি।
তিনি বলেন, প্রতিবার ভোট আসে, ভোট যায়। আপনারা ভোট না দিলেও আমি চরাঞ্চলের মানুষের পাশে থেকে চিকিৎসা সহ বিভিন্ন সেবা প্রদান করেছি। আমাকে ভোটে পরাজিত করা হয়েছে। বার বার দুস্কৃতকারীরা জনগণের বিজয় নস্যাৎ করেছে। আমি ভোটে পরাজিত হওয়ায় টাঙ্গাইলের সাধারণ খেটে-খাওয়া জনগণ তথা অসহায় মানুষ পরাজিত হয়েছে। নির্বাচন করতে করতে আমি নিঃস্ব হয়েছি। তবুও আমি আপনাদের ছেড়ে যাইনি। শুক্রবার (৩ নভেম্বর) বিকালে সদর উপজেলার বিন্যাফৈর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে নাগরিক কমিটির উদ্যোগে মতবিনিময় সভায় তিনি এসব বলেন।
জননেতা মুরাদ সিদ্দিকী আরো বলেন, দাইন্যার মতো প্রত্যন্ত এলাকাতেও এখন ইয়াবার রমরমা ব্যবসা চলছে। আপনার-আমার সন্তানরা ইয়াবার প্রভাবে ধংস হয়ে যাচ্ছে। বর্তমান নেতৃবৃন্দ এ ব্যাপারে কোন ভূমিকা রাখছেন না। আমি আপনাদের ভোটে নির্বাচিত হতে পারলে ইয়াবা সিন্ডিকেট ধংস করে দিব। সন্তানরা সুস্থ, সুন্দরভাবে বেঁচে থাকার সুযোগ পাবে। সন্তানের ভবিষ্যত চিন্তা করে আমার সাথে থাকার অনুরোধ রইল। আপনাদের শক্তিতে বলিয়ান হয়ে আমি ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি।
তিনি বলেন, কিছু নেতা ইদানিং দলবদলের রাজনীতি শুরু করেছেন। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুপ্রবেশকারীদের সতর্ক করা সত্বেও বিএনপি-জামায়াত কর্মীদের বিভিন্ন সুযোগ-সুবিধার বিনিময়ে আওয়ামী লীগে যোগদান করানো হচ্ছে। এদের হৃদয়ে বিএনপি আর হালুয়া-রুটির জন্য আওয়ামী লীগ। অন্যদিকে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের নিবেদিত নেতাকর্মীরা উপেক্ষিত হচ্ছে। আমরা আওয়ামী লীগের বিকল্প কোন চিন্তা কখনো করিনি, আর করবোও না।
টাঙ্গাইলের গণমানুষের নেতা মুরাদ সিদ্দিকী বলেন, গত নির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়েছিলেন, আপনারা জানেন সেই ভোট ছিনিয়ে নেয়া হয়েছে। আগামিতে ঐক্যবদ্ধভাবে সবাইকে মাঠে থাকতে হবে এবং অন্যদেরকেও আমার পক্ষে ভোটের আহ্বান জানাতে হবে। জনগনের শক্তিই আমার শক্তি। আমি শক্তিশালী হলে আপনারাই তার অংশিদার। সবাই মিলে সুন্দর ও শান্তিপূর্ণ টাঙ্গাইল বিনির্মাণ করবো ইনশাল্লাহ।
তিনি বলেন, আমি নির্বাচিত হলে আপনাদের স্বজনদের চাকরির জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুরতে হবে না। ব্যবসা-বাণিজ্যের পরিবেশ তৈরি করে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।
মতবিনিময় সভায় আলহাজ¦ আবু তাহেরের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির অন্যতম পরিচালক আছাদুজ্জামান মনি আরজু, সাবেক ছাত্র নেতা নওশাদ আহমেদ নবীন, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রৌফ রিপন, নাগবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রানা সিদ্দিকী, মাহমুদ মামুন খান প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno