আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৭:৩১

আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান আর নেই

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়ন আওয়ামী লীগ (পশ্চিম) শাখার সভাপতি মো. মুজিবুর রহমান আর নেই। শুক্রবার(১৮ জানুয়ারি) রাত আড়াইটার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……….রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি উপজেলার গোড়াই ইউনিয়নের বাইমাইল গ্রামে।
পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার রাত ২টার দিকে নিজ বাড়িতে হঠাৎ করে স্ট্রোক করেন তিনি। পরে তাঁকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
শনিবার(১৯ জানুয়ারি) বাদ আসর মির্জাপুর উপজেলার বাইমাইল গ্রামের স্কুল মাঠে জানাজা শেষে তাঁকে স্থানীয় সামাজিক গোরস্থানে দাফন করা হয়েছে।
জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ঠ কর্মী মুজিবুর রহমানের মৃত্যুতে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক সাংসদ ফজলুর রহমান খান ফারুক, স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. একাব্বর হোসেন, সৈনিক লীগের কেন্দ্রীয় নেতা মেজর(অব.) এ হাফিজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মণ্টু, টাঙ্গাইল জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লি. এর সভাপতি খান আহমেদ শুভ ও গোড়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম নয়া গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগ দক্ষ ও কর্মঠ নিবেদিতপ্রাণ একজন কর্মী হারাল।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno