আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৭:২৭

আগামি দিনে জাতীয় পার্টি টাঙ্গাইলের প্রতিটি ক্ষেত্রে নেতৃত্ব দিবে :: পীরজাদা মুনির

 

দৃষ্টি নিউজ:


জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক ও তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা এবং জেলা জাতীয় পার্টির আহ্বায়ক পীরজাদা শফীউল্লাহ আল মুনির বলেছেন, জাতীয় পার্টিকে জনগণের মাঝে গ্রহণযোগ্য হিসেবে গড়ে তুলতে হবে, জাতীয় পার্টিকে বাংলাদেশের একটি অন্যতম বড় রাজনৈতিক দল হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে। জাতীয় পার্টির নেতাকর্মীদেরকে প্রতিটি মানুষকে শ্রদ্ধা ও সম্মান এবং সমর্থন আদায় করতে হবে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌরসভার মেয়র ও প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান হবে জাতীয় পার্টির নেতাকর্মীরা। আগামি দিনে টাঙ্গাইলের প্রতিটি ক্ষেত্রে জাতীয় পার্টি নেতৃত্ব দেবে, সে লক্ষে কর্মপরিকল্পনা গ্রহন করা হয়েছে।
তিনি বলেন, জাতীয় পার্টিকে মানুষ ভালবাসে, পার্টির চেয়ারম্যানকে সম্মান ও শ্রদ্ধা করে। জাতীয় পার্টিতে এখন আর কোন সমস্যা নেই। সকলেই ভেদাবেধ ভুলে গিয়ে একযোগে জাতীয় পার্টির হয়ে কাজ করছেন। তিনি জোর দিয়ে বলেন, আমরা কোন রক্ত চক্ষুকে ভয় করিনা। জাতীয় পার্টির কোন নেতাকর্মী ও সমর্থকের নামে কেউ যদি হয়রানিমূলক মামলা দেয় তার প্রতিবাদ করার সামর্থ জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মীর রয়েছে। আগামি জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির হয়ে কাজ করে প্রতিটি আসনেই জাতীয় পার্টিকে নির্বাচিত করার আহ্বান জানান তিনি।
ইনডেক্স গ্রুপের চেয়ারম্যান পীরজাদা শফীউল্লাহ মুনির আরো বলেন, জাতীয় পার্টির পক্ষ থেকে শিক্ষার্থীদের বই খাতা, কলমসহ শিক্ষা উপকরণ এবং সদর উপজেলার প্রতিটি পূজা মন্ডপে আর্থিক সহযোগিতা প্রদান করা হবে। শুক্রবার(৫ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবে সদর উপজেলা জাতীয় পার্টির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
টাঙ্গাইল সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট আবু তাহেরে সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুস সালাম চাকলাদার, যুগ্ম-আহ্বায়ক মো. সালাউদ্দিন হায়দার, অ্যাডভোকেট সামছুল আলম, ওয়ারেসুল হাসান সিদ্দিকী, মীর মোহাব্বত হোসেন, জেলা জাতীয় পার্টির সদস্য মো. ইব্রাহিম মোল্লা, অ্যাডভোকেট সুজাত আলী, অ্যাডভোকেট কবির হোসেন, আকতার হোসেন, মো. সাইদুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno