আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  ভোর ৫:৪৮

আজও দেশে গণতন্ত্র বিকশিত হয়নি :: পরিকল্পনা মন্ত্রী

 

দৃষ্টি নিউজ:


পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, আমাদের দেশে গণতন্ত্র সৃষ্টি হয়েছে ১৯৭৩ সালে। কিন্তু আজও আমাদের গণতন্ত্র বিকশিত হয়নি। সুশাসন তো পরে, আগে গণতন্ত্র পরে সুশাসন। তিনি বলেন, বিএনপি নির্বাচনে না এসে নির্বিচারে মানুষ হত্যায় লিপ্ত থাকে। বিএনপি কোন সময় দেশের জন্য কাজ করেনি। তারা শুধু নিজেদের পকেট ভারি করার জন্য কাজ করে। তারা দীর্ঘদিন ক্ষমতায় থেকে দেশের মানুষের কোন উন্নয়ন করেনি। বৃহস্পতিবার(১২ এপ্রিল) বিকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গার জিতেন্দ্র বালা উচ্চ বালিকা বিদ্যালয়ের নতুন তিনতলা বিশিষ্ট ‘জয়নব ভবন’- এর উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করতে দিনরাত পরিশ্রম করে চলেছেন। বঙ্গবন্ধু চেয়েছিলেন এ দেশের স্বাধীনতা ও অর্ননৈতিক মুক্তি। স্বাধীনতা পেলেও আজও আমাদের অর্থনৈতিক মুক্তি আসেনি। যারা মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও জাতির পিতাকে স্বীকার করে না, দেশের প্রতি তাদের কোন মমত্ববোধ নেই। তাদের দিয়ে এ দেশের উন্নয়ন হবে না। আমরা চাই সবাইকে নিয়ে দেশকে এগিয়ে নিতে।
দেশ বরেণ্য অর্র্থনীতিবিদ ও জিতেন্দ্র বালা উচ্চ বালিকা বিদালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ড. দেবপ্রিয় ভট্টাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারি, টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় প্রমুখ। এ সময় কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী, সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, এফবিসিসিআইয়ের পরিচালক আবু নাসের, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ শাহীনা আক্তার ও এলেঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র নূর-এ-আলম সিদ্দিকী সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, অভিভাবক, ছাত্রী, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
পরে মন্ত্রী কালিহাতী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এলেঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত নবনির্বাচিত মেয়র নুর-এ-আলম সিদ্দিকীর সংবর্ধনা সভায় যোগ দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno