আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:১৩

আট কেজি গাঁজা সহ বিক্রেতা গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশ(ডিবি) গোপণে সংবাদ পেয়ে আট কেজি গাঁজা সহ বিক্রেতা মো. মোসলেম উদ্দিন ভূঁইয়াকে(৫৫) গ্রেপ্তার করেছে। শনিবার(৪ মে) গভীর রাতে সখীপুর উপজেলার পাথার চৌরাস্তায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মোসলেম উদ্দিন ভূঁইয়া ব্রাক্ষ্মনবাড়িয়া জেলার কসবা উপজেলার ধজনগর দক্ষিণ পাড়ার মৃত আব্দুল মজিদ ভূঁইয়ার ছেলে।
টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় রোববার(৫ মে) দুপুরে এক সংবাদ সম্মেলনে বলেন, জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি) উত্তরের অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেনের নেতৃত্বে এসআই নুরুজ্জামান, সবেদ আলী, মো. রাইজ উদ্দিন, এএসআই সুমন চৌধুরী, মো. আবু হাশেম, কনস্টেবল মো. মফিজুর রহমান, ফয়েজুর রহমান ও ইমরুল হাসানের সমন্বয়ে গঠিত একটি বিশেষ টিম অভিযান চালিয়ে মিাদক বিক্রেতা মো. মোসলেম উদ্দিন ভূঁইয়াকে গ্রেপ্তার করে। এ সময় অভিনব কায়দায় নীল রঙের ট্রাভেলিং ব্যাগের ভিতর থেকে কস্টটেপ দিয়ে মোড়ানো আট কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার বলেন, গ্রেপ্তারকৃত মো. মোসলেম উদ্দিন ভূঁইয়া গাজিপুরের টঙ্গীতে ভাড়া বাসায় থেকে টাঙ্গাইল, ময়মনসিংহ ও গাজিপুর জেলার সীমান্তবর্তী এলাকায় গাঁজা সরবরাহ করছিলেন বলে স্বীকার করেছেন। এ ঘটনার সাথে জড়িত অন্যদের সনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno