আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১০:৫৫

আ’লীগ-ছাত্রলীগ নেতার উপর হামলাকারীদের শাস্তির দাবিতে দেয়ালে দেয়ালে পোস্টার

 

মির্জাপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের মির্জাপুরে আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন ও ছাত্রলীগ নেতা আবিদ হোসেন সাদ্দামের উপর অতর্কিত হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দেয়ালে দেয়ালে পোস্টার টাঙানো হয়েছে। গোড়াই এলাকাবাসীর উদ্যোগে উপজেলার বিভিন্ন স্থানে অভিযুক্তদের ছবি ও নামসহ দেয়ালে দেয়ালে এ পোস্টার দেখা গেছে।
অওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন জানান, আ’লীগ ও ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। স্থানীয় ওয়াজেদ মিয়া, শিশির মিয়া, শাওন মিয়া, নাসিম মিয়া, ফরহাদ, ফিরোজ হায়দার খান, হাবিবুর রহমানসহ আরো কয়েকজন পূর্বশক্রতার জের ধরে পরিকল্পিতভাবে হত্যা করার উদ্দেশ্যে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। আমার ছেলে সাদ্দাম আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তিনি সকলের কাছে দোয়া প্রার্থণা করে বলেন, এ ন্যাক্কারজনক ঘটনায় আমি প্র্রশাসনের সহায়তা চাই।
উল্লেখ্য, গত ২৩ এপ্রিল(মঙ্গলবার) মির্জাপুরের গোড়াই ইউনিয়নের নাজিরপাড়া ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন(৪৮) ও তার ছেলে উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য আবিদ হোসেন সাদ্দাম(২৭) অতর্কিতভাবে সন্ত্রাসী হামলার শিকার হন। আহত ইকবাল হোসেন বর্তমানে কিছুটা সুস্থ্য থাকলেও তার ছেলে সাদ্দাম বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ বিষয়ে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম মিজানুল হক বলেন, ওই হামলার ঘটনার সাথে জড়িত সকলকে গ্রেপ্তারের জন্য সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno