আজ- ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৯:৫৬

আ’লীগ নেতা ফরিদ হত্যা মামলায় ১৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাাদক রকিবুল ইসলাম ফরিদ হত্যা মামলায় ১৮ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়া হয়েছে। মঙ্গলবার(৬ মার্চ) দুপুরে টাঙ্গাইলের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (ভূঞাপুর) আদালতে অভিযোগপত্র দাখিল করে গোয়েন্দা পুলিশ(ডিবি)।
চার্জশীটভুক্ত অভিযুক্তরা হচ্ছেন, ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক ও টাঙ্গাইল জেলা পরিষদ সদস্য আব্দুল হামিদ ভোলা, অলোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম, ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক তাহেরুল ইসলাম তোতা, শওকত হোসেন সৈকত, অলোয়া ইউপি সদস্য মকবুল হোসেন তরফদার, নাসির হোসেন রানা, মেহেদী হাসান জিকু, লাল মাহমুদ লালচান, মাইনুল ইসলাম মাসুদ, ছানোয়ার হোসেন বাবু, খোকন মিয়া, খলিলুর রহমান খলিল, নাজমুল তালুকদার হ্যাভেন, মামুন সরকার, আব্দুল লতিফ, অনিক হোসেন, আলমগীর হোসেন ও সৈয়দ মাসুদুল হক টুকু।
নিহত ফরিদের ভাই ও মামলার বাদি ফজলুল করিম বলেন, আমরা এই হত্যাকান্ডে অভিযুক্তদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে ভবিষৎতে আর কেউ এ ধরণের ঘটনা ঘটাতে সাহস না পায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের ওসি অশোক কুমার সিংহ বলেন, চার্জশীটভূক্ত ১৮ জনের মধ্যে ১০ জন পলাতক এবং ৮ জন জেল-হাজতে রয়েছে। মামলার তদন্ত করে সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। ৫ জন আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
উল্লেখ্য, ২০১৬ সালের ৬ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম ফরিদকে হত্যা করে লাশ তার বাড়ির পুকুরে ফেলে রাখা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno