আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৫:১৬

উন্নয়নের সকল ক্ষেত্রে শিক্ষার প্রয়োজন :: বিভাগীয় কমিশনার

 

দৃষ্টি নিউজ:

ঢাকা বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী বলেছেন, একজন মানুষ যদি শিক্ষিত হয় সে যদি প্রাথমিক শিক্ষা লাভ করে ট্রেনিং নিয়ে কাজ শিখে তাহলে দেশে-বিদেশে কাজ করে অর্থ উপার্জন করতে পারবে। এ জন্য উন্নয়নের সকল ক্ষেত্রে শিক্ষার প্রয়োজন। মঙ্গলবার(২৫ জুন) কালিহাতীতে গৃহহীনদের বাসগৃহ নির্মাণ, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেণ্ট উদ্বোধন শেষে কালিহাতী উপজেলা উপানুষ্ঠানিক শিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এরআগে বিভাগীয় কমিশনার মঙ্গলবার সকাল ১০ টায় এলেঙ্গা শামছুল হক কলেজ মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্নামেণ্ট ও ১১ টায় নারান্দিয়া ইউনিয়নের বিল কাচিনা গ্রামের মৃত আ. হামিদের ছেলে আজিজুল হকের বাড়িতে কাবিটা(কাজের বিনিময়ে টাকা) প্রকল্পের আওতায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ কাজ এবং উপজেলা পরিষদের রাজস্ব তহবিলের অর্থায়নে উপজেলা পরিষদ চত্ত্বরে সৌন্দর্য বর্ধন প্রকল্প উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোছা. মোস্তারী কাদেরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম, উপজেলা নিবার্হী অফিসার অমিত দেব নাথ, সহকারী কমিশনার(ভূমি) শাহরিয়ার রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা সেহাব উদ্দিন, এলেঙ্গা পৌরসভার মেয়র নূর-এ-আলম সিদ্দিকী ও নারন্দিয়া ইউপি চেয়ারম্যান শুকুর মাহমুদ প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno