আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১০:১১

এমপি সোহেল হাজারিকে দলীয় মনোনয়ন না দিতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষণ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পারখী ইউপি নির্বাচনে অর্থের বিনিময়ে নৌকা প্রতীকের বিরোধিতা করার অভিযোগ এনে আগামি জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারিকে মনোনয়ন না দেয়া জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষণ করে সংবাদ সম্মেলন করা হয়েছে। বুধবার(১ আগস্ট) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দৃষ্টি আকর্ষন করেন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পারখী ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত পরাজিত প্রার্থী মো. আজিজুর রহমান তালুকদার।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে জানানো হয়, কালিহাতী উপজেলার পারখী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এমপি সোহেল হাজারি নৌকা প্রতীকের প্রর্থীর চরম বিরোধিতা করেন। তিনি নৌকাকে পরাজিত করার জন্য সরাসরি বিদ্রোহী প্রার্থীকে সমর্থন দিয়ে ভোট চেয়েছেন। নৌকার প্রার্থীকে পরাজিত করার জন্য এমপি তার ক্ষমতার অপব্যবহার করে স্থানীয় প্রশাসনকে প্রভাবিত করেন।
অভিযোগ করা হয়, এমপি তাঁর সন্ত্রাসী বাহিনী দিয়ে ভোট কেন্দ্র দখল করে নৌকার প্রার্থীর বিরুদ্ধে সিল দিয়ে মো. আজিজুর রহমান তোতাকে পরাজিত করা হয়েছে।এসব কার্যকলাপ ও বিদ্রোহী প্রার্থী দাঁড় করিয়ে দলীয় হাই কমান্ডের নির্দেশনাকে এমপি অমান্য করেছেন। এমপি সোহেল হাজারি পারখী ইউনিয়নে বিদ্রোহী প্রার্থীর কাছ থেকে অর্থপ্রাপ্ত হয়ে সুপরিকল্পিতভাবে দলীয় প্রার্থীকে পরাজিত করেন। এবং দলীয় নেতা-কর্মীদের তার নিজস্ব বাহিনী ও প্রশাসন দিয়ে নানা ভাবে হয়রানি করেছেন।
তাই দলের ক্ষতি করে এমপি সোহেল হাজারির মতো এমন প্রার্থীকে যেন দল থেকে আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক না দেয়া হয় এ ব্যাপারে তিনি মো. আজিজুর রহমান তোতা) জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আর্কষণ করেন। একই সাথে দলীয় শৃঙ্খলা ভঙ্গকারী বহিস্কারের সুপারিশকৃত নেতাকর্মীদের নিয়ে তাঁর বাসায় গোপন বৈঠক করে নৌকা ঠেকাও নির্বাচনে সরাসরি অংশ গ্রহণ করায় এমপি হাছান ইমাম খান সোহেল হাজারির বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বাংলাদেশ আওয়মীলীগের নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানানো হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতোয়ার রহমান সিদ্দিকী, দপ্তর সম্পাদক আব্দুল কাদের, সদস্য মো. আরিফুর রহমান লিটন, পারখী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মো. দেলোয়ার হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno