আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ১২:১৮

এমপি হাছান ইমাম খানের বিপক্ষে একাট্টা তিন প্রার্থী

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী তিন প্রার্থী বর্তমান এমপি হাছান ইমাম খানের বিপক্ষে একাট্টা হয়েছেন। তিন প্রার্থী একই মঞ্চে দাঁড়িয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা এবং এমপি হাছান ইমাম খানের সংগঠন বিরোধী নানা কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরছেন। বুধবার(২৪ অক্টোবর) বিকালে উপজেলার নারান্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী জনসভায় আ’লীগ নেতারা বক্তব্য রাখেন।
পালিমা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার। বিশেষ অতিথি এফবিসিসিআই’র পরিচালক আবু নাসের ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি(১) ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী।
প্রধান অতিথি উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার বলেন, বর্তমান এমপি হাছান ইমাম খানের সাথে উপজেলা আওয়ামীলীগের কোন সম্পর্ক নেই। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ আসনে নির্বাচন করার জন্য প্রচারণা চালাচ্ছেন। তিনি বলেন, আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মনোনয়ন দিলে দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে দিনরাত কাজ করবো, এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম-আছি-সব সময় থাকবো।

বিশেষ অতিথি এফবিসিসিআই’র সদস্য ও জেলা আ’লীগ নেতা আবু নাসের বলেন, বর্তমান এমপি হাছান ইমাম খান একজন প্রতারক, তিনি প্রতারণা করে নিজের শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকিট সংগ্রহ করেছেন- মূলত তিনি একজন অশিক্ষিতও বটে। এমপি হাছান ইমাম খান আওয়ামীলীগের এমপি হয়ে উপজেলা বিএনপির আহ্বায়ক শুকুর মামুদ ও বিএনপি নেতা আলী আকবর জব্বার সহ জামায়াত-বিএনপির নেতাকর্মীদের নিয়ে সব সময় চলাফেরা এবং মিটিং করেন। খুনের মামলার অভিযুক্ত ব্যক্তি ও মাদক বিক্রেতাদের সাথে তাঁর(এমপি’র) সখ্যতা সকলের নজর কেড়েছে। তিনি বলেন, আমি দলের কাছে মনোনয়ন চাইব। পেলে ভাল, আর না পেলে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে যা যা প্রয়োজন তাই করবো।
বিশিষ অতিথি আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী বলেন, বর্তমান এমপি হাছান ইমাম খানের সাথে খুনী, লুটেরা মাদক ব্যবসায়ীদের অত্যন্ত সুসম্পর্ক। উপজেলা আওয়ামীলীগের কোন নেতা তাঁর(এমপি’র) সাথে নেই। এমপি ২-১জন নেতাকে কাছে টেনে নিয়ে শঠতার মাধ্যমে দূরে ঠেলে দিয়েছেন। তিনি এখন জামায়াত-বিএনপির নেতাকর্মী নিয়ে চলাফেরা করেন, নির্বাচনী এলাকার জনগণের সাথে সাথে তিনি উপজেলা আ’লীগ থেকেও বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তিনি বলেন, আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। জননেত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, তৃণমূলে আস্থাভাজন, সৎ ও ক্লিন ইমেজের ব্যক্তিদের এবার দলীয় মনোনয়ন দিবেন। সেই কথার উপর বিশ্বাস রেখে দিন-রাত মাঠে কাজ করছি। তিনি আরো বলেন, ২০০১ সালে চারদলীয় জোট সরকারের সময় আমরা যাঁদের হাতে নিগৃহীত হয়েছি, হামলা-মামলার শিকার হয়েছি- তাদের সাথে নিয়ে আ’লীগের এমপি হাছান ইমাম খান সভা-সমাবেশে যান। আগামি নির্বাচনে এমপি হাছান ইমাম খানকে নৌকা প্রতীক না দেয়ার জন্য তিনি আ’লীগের সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করেন।

এরআগে বুধবার দুপুরের পর বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা পালিমা হাইস্কুল মাঠে সমবেত হয়। বিকাল সাড়ে ৫টার দিকে নারী-পুরুষে স্কুল মাঠ পরিপূর্ণ হয়ে যায়।
নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হুরমুজ আলী তালুকদারের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা, এলেঙ্গা পৌরসভার মেয়র নুর-এ-আলম সিদ্দিকী, গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রমাণিক, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল লতিফ মোল্লা প্রমুখ। সভা পরিচালনা করেন, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন। এ সময় উপজেলা আ’লীগ, মহিলা আ’লীগ, কৃষকলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগ, ছাত্রলীগ সহ সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno