আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  ভোর ৫:০২

এলেঙ্গায় মেয়র প্রার্থীর মোটরসাইকেল শোডউন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের উপ-শহরখ্যাত এলেঙ্গা পৌরসভার আসন্ন পৌর নির্বাচনকে কেন্দ্র করে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নূর-এ-আলম সিদ্দিকীর মোটর সাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(২০ ফেব্রুয়ারি) সকালে পাঁচ শতাধিক মোটরসাইকেল ও দলীয় সমর্থকদের নিয়ে তিনি পৌর এলাকায় এ শোডাউন করেন। শোডাউনটি এলেঙ্গা বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সরকারি শামসুল হক কলেজ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।
এসময় কালিহাতী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা, সহ-সভাপতি বেলাল মোল্লা, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আব্দুল লতিফ মোল্লা, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লাসহ উপজেলা, পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামি ২৯ মার্চ এলেঙ্গা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। সোমবার(১৯ ফেব্রুয়ারি) নির্বাচন কমিশন এলেঙ্গা পৌরসভাসহ জেলার ঘাটাইল, দেলদুয়ার, গোপালপুর ও টাঙ্গাইল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নির্বাচনী তফসিল ঘোষণা করেন। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য মেয়র প্রার্থীরা ভোটারদের দৃষ্টি কাড়তে নানা কর্মসূচি পালন করছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno