আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১০:৩৫

এলেঙ্গায় সম্ভাব্য এমপি প্রার্থী ইঞ্জি. লিয়াকত আলীর মতবিনিময়

 

‌দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার লিয়াকত আলী এলেঙ্গায় স্থানীয় সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বৈশাখী যুব সংঘের সদস্যদের সাথে মতবিনিময় করেছেন। সোমবার (১১ সেপ্টেম্বর) বিকালে এলেঙ্গা পৌর সভার ভাবলা হাকিগঞ্জ বাজারে বৈশাখী যুব সংঘের সদস্য ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে ইঞ্জিনিয়ার লিয়াকত আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে কালিহাতীতে আওয়ামী লীগ থেকে যাকেই মনোনয়ন দেয়া হোক তাঁর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এ সময় তিনি এলেঙ্গা শামসুল হক কলেজের প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা হাকিম তালুকদারের নামে একটি তোরণ নির্মাণের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা হাকিম তালুকদারের ছেলে ও এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ তালুকদার, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও বৈশাখী যুব সংঘের সভাপতি আব্দুল আলীম, মাদার আলী মেম্বর, মসজিদের ইমাম মিজানুর রহমান, আ. কাদের মাষ্টার, ইকবাল মাষ্টার, এলেঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক শাহআলম তালুকদার, জয়নাল সরকারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno