আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সন্ধ্যা ৭:৩২

এলেঙ্গা পৌরসভার মেয়র ও যুবলীগ সম্পাদকের বিরুদ্ধে মামলা

 

দৃষ্টি নিউজ:

এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকী ও কালিহাতী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লার বিরুদ্ধে জীবনের নিরাপত্তা ও শান্তি শৃংখলা রক্ষার আবেদন জানিয়ে টাঙ্গাইলের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ‘খ’ অঞ্চল আদালতে মামলা দায়ের করেছেন আহমাদ মিয়া নামে এক যুবক।
মামলার বিবরণে জানা যায়, এলেঙ্গা পৌরসভার বাসিন্দা মৃত ডা. আব্দুল মান্নান মিয়ার ছেলে আহমাদ মিয়ার সাথে অর্থনৈতিক ও জমিজমা সংক্রান্ত বিষয়ে পূর্ব শত্রুতার জের ধরে একটি প্রভাশালী মহল বিভিন্ন প্রকার হয়রানী ও ক্ষতি সাধন করে আসছে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি আহমাদ মিয়ার এলেঙ্গা পৌরসভাস্থ পাথাইলকান্দি এলাকার বাড়ির দক্ষিণপাশে আরসিসি পিলার ও গ্রেডভিমের উপর ১১ফুট উচ্চতা বিশিষ্ট ৯ফুট বাউন্ডারী ওয়াল কোন প্রকার পূর্ব নোটিশ ও অ্যাকোয়ার ব্যতিত এলেঙ্গা পৌরসভা ভেঙে দেয়। এ ঘটনার পর আহমাদ মিয়া ক্ষতিপূরণ দাবি করে এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকীসহ কয়েকজনের নামে উকিল নোটিশ পাঠান। উকিল নোটিশ পাওয়ার পর প্রভাবশালী ওই মহলটি আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। তারা আহমাদ মিয়াকে সাজানো চাঁদাবাজি মামলা সহ নানা প্রকার হয়রানী করে। তারা প্রয়োজনে খুন করে লাশ গুম করারও হুমকি দিচ্ছে।
মা-বাবাহীন এতিম আহমাদ মিয়া তার নিরাপত্তা এবং জানমাল ও সহায়-সম্পত্তি রক্ষার জন্য মঙ্গলবার(২৫ জুন) এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকী ও কালিহাতী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লার নামোল্লেখ করে টাঙ্গাইলের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ‘খ’ অঞ্চল আদালতে মামলা দায়ের করেন। মামলা করার খবর পেয়ে উল্লেখিত অভিযুক্তরা আরো ক্ষিপ্ত হয়ে হুমকি দিচ্ছে। তাদের হুমকিতে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন আহমাদ মিয়া। তিনি নিরাপত্তা নিশ্চিতে টাঙ্গাইল জেলা পুলিশ প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno